1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রেস ইউনিটির মঠবাড়িয়ার আহ্বায়ক নাসির, সদস্য সচিব মামুন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

প্রেস ইউনিটির মঠবাড়িয়ার আহ্বায়ক নাসির, সদস্য সচিব মামুন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১
  • ১৬০ বার

নিজস্ব প্রতিকেদক : সংবাদযোদ্ধা মো. নাসির উদ্দিন হাওলাদারকে আহবায়ক ও আব্দুল্লাহ আল মামুনকে সদস্য সচিব করে অনলাইন প্রেস ইউনিটি মঠবাড়িয়া উপজেলা শাখা অনুমোদন দিয়েছেন প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী। এছাড়া কার্যকরী সভাপতি হিসেবে রয়েছেন অধ্যাপক শুভঙ্কর দেবনাথ ও মহাসচিব চন্দন চন্দ্র দাস।

রবিবার (৩১ জানুয়ারি) কেন্দ্রীয় কার্যালয় রাজধানীর তোপখানায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

অনুমোদিত এই কমিটির অন্যরা হলেন- যুগ্ম আহবায়ক শামীম সুলতানা রোজী, সদস্য পঙ্কজ মিত্র, মো. সিপন মিয়া, মো. আল আমিন ও মেহেদী হাসান (নয়ন)। আগামী ৩ মাসের জন্য অনুমদিত এই কমিটি সংবাদযোদ্ধা এবং সংবাদমাধ্যমের অধিকার আদায়ের জন্য নিবেদিত থেকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন অনলাইন প্রেস ইউনিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা।

উল্লেখ্য, সারাদেশে অনলাইন সংবাদযোদ্ধা ও সংবাদমাধ্যমের অধিকার রক্ষায় আগ্রহীদেরকে সদস্য হওয়ার আহ্বান জানিয়ে বলা হয়েছে যে, নাম-ঠিকানা-কর্মস্থলের নাম লিখে ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে এসএমএস করলে ফিরতি কলে সদস্য নিশ্চিত করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম