1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফটিকছড়িতে মাদ্রাসায় হামলা: প্রধান আসামিসহ আটক-২ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

ফটিকছড়িতে মাদ্রাসায় হামলা: প্রধান আসামিসহ আটক-২

শাহনেওয়াজ নাজিম:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১
  • ৯৫ বার

ফটিকছড়ির মাইজভান্ডার এলাকায় দারুচ্ছালাম ঈদগাহ (কওমী) মাদ্রাসায় সশস্ত্র হামলার ঘটনায় প্রধান আসামি মো. হাসান (৩৮) কে গ্রেফতার করেছে ফটিকছড়ি থানা পুলিশ।

সে মাইজভান্ডার এলাকার মৃত নুরুচ্ছফার পুত্র।
বুধবার (০৬ জানুয়ারি) রাত ৯টার দিকে চট্টগ্রাম চাঁন্দগাও থানাধীন শোলকবহর এলাকা থেকে র‍্যাব-৭ এর টহল টিম এর মাধ্যমে ফটিকছড়ি থানা পুলিশের তৎপরতায় তাকে আটক করা হয়।

এর আগে, গত ৪জানুয়ারি সকালে মাদ্রাসায় সশস্ত্র হামলার ঘটনা পরবর্তী রাতে স্থানীয় মো. হাসানকে প্রধান আসামী করে ১০জন নামীয় ও ১০/১২ জনকে অজ্ঞাত আসামি করে ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন ওই মাদ্রাসার পরিচালক মুফতি মনির।

ঘটনার পরের দিনগত রাতে শুভ সুত্র ধর (২০) নামে এজাহারভুক্ত আরো এক আসামিকে আটক করে ফটিকছড়ি থানা পুলিশ। সে মাইজভান্ডার এলাকার স্বপন সূত্রধরের পুত্র।

মামলা তদন্তকারী কর্মকর্তা এস.আই এইচএম দেলোয়ার হোসেন বলেন, মাদ্রাসা হামলা ঘটনার প্রধান আসামিকে র‍্যাব-৭ এর সহযোগিতায় আমরা আটক করতে সক্ষম হয়েছি। এর আগে আরেক আসামিকে গ্রেফতার করেছি। আটককৃত আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম