1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ধর্ষণের অভিযোগে গাংনালিয়া গ্রামের টিটোকে আটক করেছে পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

মাগুরায় ধর্ষণের অভিযোগে গাংনালিয়া গ্রামের টিটোকে আটক করেছে পুলিশ

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ জানুয়ারি, ২০২১
  • ১৮৭ বার

প্রতিবন্ধী শিশু ধর্ষনের অভিযোগে টিটো মোল্ল্যা (৩১) নামে এক যুবক কে গ্রেফতার করেছে মাগুরা সদর থানার পুলিশ।

০৯ জানুয়ারি শনিবার বিকেলে আটককৃত টিটো মোল্ল্যাকে মাগুরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে সোর্পদ করা হলে বিঞ্জ বিচারক তাকে জেল হাজতে পাঠিয়েছেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, মাগুরা সদর উপজেলার গাংনালিয়া গ্রামে দশ বছরের প্রতিবন্ধী শিশু ধর্ষনের অভিযোগে দুপুরে তার ভাই বাদি হয়ে মামলা করেন,যার মামলা নং ০৯ তাং০৯/০১/২০২১ইং।
মামলার পর পরই দ্রুতগতিতে অভিযান চালিয়ে এক ঘন্টার মধ্যে আসামী টিটো মোল্ল্যা (৩১) কে গ্রেফতার করে তাকে আদালতে সোর্পদ করা হয়েছে।

মামলার অভিযোগে প্রকাশ, শুক্রবার বিকেলে বাড়ীর পাশে পাতা কুড়ানোর সময় প্রতিবেশী কামরুজ্জামান মোল্ল্যার লম্পট পুত্র টিটো মোল্ল্যা প্রতিবন্ধী ঐ শিশুকে ধর্ষন করে। যা শিশুটির দাদি দেখে এলাকার মুরব্বীদের জানালে তারা ৯৯৯ নম্বরে অভিযোগ করেন।

পুলিশ তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করে ভিকটিম ও তার পরিবারের সদস্যদের থানায় এনে লিখিত মামলা রুজু করেন।
পুলিশ শিশুটির ডাক্তারী পরিক্ষার ব্যবস্থা নিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম