1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে সাধুরবাজর ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন করেন- ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

মীরসরাইয়ে সাধুরবাজর ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন করেন- ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি

মীরসরাই প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১
  • ১২৫ বার

আধুনিক ব্যাংকিং সুবিধা প্রান্তিক জনপদের নাগরিকদের দৌরগোড়ায় পৌঁছে দিতে যাত্রা শুরু করে ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং সাধুরবাজার আউটলেট। গত ২৯ জানুয়ারি শুক্রবার ব্যাংক প্রাঙ্গনে সাধুর বাজার ব্র্যাক ব্যাংক এজেন্ট আউটলেটের এজেন্ট হাসান সাইফ উদ্দীনের সঞ্চালনায় ও শুল্ক, কর রেয়াত ও প্রত্যপর্ণ পরিদপ্তরের সহকারী পরিচালক মো. নুরুল হুদার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মহোদয়। উদ্বোধনী বক্তব্যে মোশাররফ হোসেন এমপি বলেন- ‘সাধুরবাজারের মত প্রত্যন্ত অঞ্চলে নাগরিকদের আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষে ব্র্যাক ব্যাংকের এ উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। আমি ব্র্যাক ব্যাংক কৃর্তপক্ষ ও এজেন্ট উদ্যোক্তাদের ধন্যবাদ জানাই। এ উদ্যোগের ফলে এ অঞ্চলের মানুষজন সহজে ব্যাংকিং সেবা পেয়ে উপকৃত হবে। আমি সাধুরবাজার ব্র্যাক এজেন্ট ব্যাংকিং এর সাফল্য কামনা করছি।’ উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর মাস্টার এজেন্ট ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দীন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাস্টমস্ বন্ড কমিশনারেট চট্টগ্রামের সহকারী কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা কামরুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, মলিয়াইশ উচ্চ বিদ্যালয়ের সভাপতি দেবদুলাল ভৌমিক, ব্র্যাক ব্যাংক চট্টগ্রাম রিজিয়ন অফিসার জুয়েল দাশ, ব্র্যাক ব্যাংক অফিসার এম মাসুদ রানা ও সেলিম ভূঁইয়া। উক্ত অনুষ্ঠানে রাজনীতিবিদ, পেশাজীবী, সাংবাদিক, ব্যবসায়ী, স্বেচ্ছাসেবী নেতৃবৃন্দ সহ সর্বস্তরে জনসাধারণ উপস্থিত ছিলেন। উপস্থিত সকলেই গ্রাম পর্যায়ে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষে ব্র্যাক ব্যাংকের এ উদ্যোগের প্রতি সাধুবাদ জানান ও সাধুরবাজার ব্র্যাক এজেন্ট ব্যাংকে পরিবারের সাথে থাকার ইচ্ছা ব্যাক্ত করেন।

উল্লেখ্য যে, সাধুরবাজার ব্র্যাক এজেন্ট ব্যাংকিং আউটলেটে আপনি- সঞ্চয়ি ও চলতি হিসাব খুলে অনায়সে যে কোন ধরনের লেনদেন করতে পারবেন। ব্যবসায়ীরা প্রতিষ্ঠানের নামে কর্পোরেট একাউন্টও খুলতে পারবেন। প্রবাসী গ্রাহকদের জন্য বিদেশ থেকে একাউন্টের মাধ্যমে ও গোপন পিন নম্বরের মাধ্যমে টাকা পাঠানোর সু-ব্যবস্থা রয়েছে, সরকার ঘোষিত ২ % প্রণোদনাসহ। এছাড়া রয়েছে মাসিক মেয়াদী ডিপিএস ও মেয়াদী এফডিআর করার সুযোগ। ব্যবসায়ীদের জন্য রয়েছে ঋণের ব্যবস্থা। এছাড়া রয়েছে চেক বই ও ডেবিট কার্ড প্রদান, ইএফটিএন এর মাধ্যমে যেকোন ব্যাংকের হিসেবে টাকা ট্রান্সপার সহ নগদ জমা ও উত্তোলনের সুবিধা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম