1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সােনারগাঁয়ের সন্তান জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি নির্বাচিত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময়

সােনারগাঁয়ের সন্তান জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি নির্বাচিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ৩৩৯ বার

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :
সােনারগাঁয়ের সন্তান বিশিষ্ট সাংবাদিক কবি হাসান হাফিজ জাতীয় প্রেস ক্লাবের নির্বাচনে সিনিয়র সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। এ নিয়ে সোনারগাঁ সাংবাদিক মহলসহ সমাজের সর্বত্র আনন্দের অনুভূতি প্রকাশ করছেন।

গত বৃহস্পতিবার ( ৩১ ডিসেম্বর ) জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত নির্বাচনে কামাল উদ্দিন ইলিয়াস পরিষদে হাসান হাফিজ সিনিয়র সহ সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন । নির্বাচনে হাফিজ ৪১৩ ভােট পেয়ে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফরিদা ইয়াসমিন ওমর ফারুক প্যানেল এর আজিজুল ইসলাম পেয়েছেন ৩৬৭ ভােট ।

কবি ও সাংবাদিক হাসান হাফিজ সােনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের এলাহীনগরের বাসিন্দা । বর্তমানে তিনি স্ব – পরিবারে রাজধানী ঢাকায় বসবাস করছেন ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম