1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামগড়ে বন্ধ গণ পাঠাগারটি চালুর উদ্যোগ নিলেন ইউএনও - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

রামগড়ে বন্ধ গণ পাঠাগারটি চালুর উদ্যোগ নিলেন ইউএনও

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারি, ২০২১
  • ৩০৩ বার

এক যুগেরও বেশী সময় বন্ধ থাকা রামগড়ের পুরনো ঐতিহ্য রামগড় গণ পাঠাগার চালুর উদ্যোগ নিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্লাহ মারুফ।

বুধবার বেলা ৩ ঘটিকায় পাঠাগারের বন্ধ দরজা খুলে পরিত্যক্ত ভবনটি পরিদর্শন করে দ্রুততম সময়ে চালুর জন্য নির্দেশনা প্রদান করেন তিনি।

১৯৮৩-৮৪ সালে প্রতিষ্ঠিত হওয়া গণ পাঠাগারটি চালুর পর থেকে ভালভাবে কার্যক্রম চললেও ২০০৮ সাল থেকে এটি রয়েছে। ইউএনও এর প্রশংসনীয় উদ্যোগটিকে স্বাগত জানিয়েছে রামগড় উপজেলার জনগণ।

এসময় সহকারী কমিশনার (ভূমি) সজীব কান্তি রুদ্র, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মো: নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম