1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রাম কারাগারে আলোচিত রুপমের জামিল বাতিল - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

চট্টগ্রাম কারাগারে আলোচিত রুপমের জামিল বাতিল

আশুতোষ চাকমা চট্টগ্রাম প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১৬৮ বার

চট্টগ্রাম কারাগারের আলোচিত রুপম কান্তি দেবনাথের জামিনের পর বাতিল করেছে আদালত।আজ বৃহস্পতিবার(৪ মার্চ) চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত জামিন বাতিলের নির্দেশ দেয়।
গতকাল বুধবার আদালত শুনানি শেষে ১০ হাজার টাকা বন্ডে তার জামিন মঞ্জুর করেছিলেন।
মহানগর পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট মো. ফখরুদ্দিন চৌধুরী জানান, হাজতবাস ও শারীরিক অসুস্থতার কারণে জামিন মঞ্জুর করার পরও যথাসময়ে জামিননামা দাখিল না করায় রুপম কান্তি দেবনাথের জামিন বাতিল করা হয়েছে।

উল্লেখ্য,এজাহারভুক্ত আসামি রতন ভট্টাচার্যের সঙ্গে আর্থিক লেনদেন সংক্রান্ত একটি মামলায় গত বছরের ১৫ ডিসেম্বর কারাগারে যান ভুক্তভোগী রূপম কান্তি দেবনাথ। রতন ও রুপম ব্যবসায়ীক অংশীদার। বাদি পক্ষের আইনজীবী এডভোকেট বিশ্বজিৎ চক্রবর্তী সুমন আদালতে রুপম কান্তির জন্য দুটি পিটিশন দিয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম