1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চারশো শিক্ষার্থীকে বাংলা অভিধান উপহার হাটহাজারী উপজেলা প্রশাসনের - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

চারশো শিক্ষার্থীকে বাংলা অভিধান উপহার হাটহাজারী উপজেলা প্রশাসনের

কে এম ইউছুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১১৪ বার

হাটহাজারী উপজেলা প্রশাসনের এক আয়োজনে চারশো শিক্ষার্থীর হাতে বাংলা অভিধান তুলে দিয়েছেন হাটহাজারী উপজেলা নির্বাহি অফিসার মো. রুহুল আমিন।

উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলার চল্লিশটি মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসা শিক্ষার্থীর হাতে তিনি এসব তুলে দেন। ইউএনও বলেন- শুদ্ধ বাংলা ভাষা শেখতে এসব অভিধান শিক্ষার্থীদের সহায়ক হবে।

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে নেয়া নানা কর্মসূচির অংশ হিসেবে ভাষার মাসে এই কর্মসূচি হাতে নেয় হাটহাজারী উপজেলা প্রশাসন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম