1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হরতাল বিরোধী মিছিল, ঢাকার রাস্তাঘাট ফাঁকা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

হরতাল বিরোধী মিছিল, ঢাকার রাস্তাঘাট ফাঁকা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ১৪৬ বার

সারোয়ার আলম, স্টাফ রিপোর্টার :
হেফাজতে ইসলামের ডাকা হরতালকে কেন্দ্র করে ক্ষমতাসীন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন দলগুলো রাজধানীর গুরুত্বপূর্ণ সড়ক ও মোড়ে হরতাল বিরোধী মিছিল বের করেছে। এ দিকে ঢাকার রাস্তায় দুই একটা যানচলাচল ছাড়া রাস্তাঘাট প্রায় ফাকা দেখা যায়। হরতালে যেন হরতাল সমর্থনকারী কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাইতে না পারে সেজন‍‍্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অবস্থান নিয়েছেন। রাজধানীতে সকালে স্বাভাবিকের চেয়ে কম যানবাহন চলতে দেখা গেছে। যাত্রীর সংখ্যাও তুলনামূলক কম। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যান চলাচলও কিছুটা বেড়েছে।

সারা দেশে আজ রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে হেফাজতে ইসলাম। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরের বিরুদ্ধে ‘প্রতিবাদী মুসল্লিদের ওপর হামলা ও হত্যার’ প্রতিবাদে তারা এই হরতালের ডাক দেয়।

হেফাজত নেতারা আজকের হরতাল সফল করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। সংগঠনের মহাসচিব নুরুল ইসলাম জিহাদি হরতালে সংঘর্ষের কোনো ঘটনা যেন না হয়, সে জন্য সরকার ও প্রশাসনের সহযোগিতা চেয়েছেন। হেফাজতের আজকের হরতাল কর্মসূচিতে সমর্থন দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম