লকডাউন প্রত্যাহারের দাবীতে চট্টগ্রাম তামাককুন্ডি লেইন বণিক সমিতির মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

দাবী না মানলে মার্কেট খোলার ঘোষনা ব্যবসায়ীদের। মঙ্গলবারের মধ্যে লকডাউন প্রত্যাহার না করলে তামাককুন্ডি লেইন বণিক সমিতি দোকান খোলার ঘোষনা দেন।
সোমবার ৫ এপ্রিল বিকেল ৩ টায় চট্টগ্রাম নগরীর আমতল থেকে নিউমাকেট পর্যন্ত লকডাউন প্রত্যাহারের দাবীতে তামাককুন্ডি লেইন বণিক সমিতির ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা হুশিয়ারি দিয়ে বলেন,মঙ্গলবারের মধ্যে লকডাউন প্রত্যাহার না করলে কাফনের কাপড় নিয়ে রাজপথে নামব এবং স্বাস্থ্যবিধি মেনে মাকেট খুলব। তারা আরোও অভিযোগ করে বলেন,এক দেশে দুই নীতি মানতে পারছি না। গার্মেন্টস ও শিল্প প্রতিষ্ঠান চালু রেখে লকডাউনের নামে মার্কেট বন্ধ করে দেওয়া অর্থনীতির জন্যে শুভ নয়।

তারা বলেন,আমরা ব্যাংক থেকে ঋণ নিয়ে ব্যবসা করছি। লকডাউনে গত একবছর ব্যবসা করতে পারি নাই এবারও লকডাউনে দোকান বন্ধ থাকলে আমরা ঋণগ্রস্থ হয়ে পড়ব এবং ব্যবসায়ীক ভাবে দেউলিয়া হয়ে যাব। করোনার প্রভাব থাকবে , করোনা মোকাবেলা করে স্বাস্থ্য সম্মতভাবে ব্যবসা পরিচালনা করে আসছি এবং করে যাব। বর্তমান সরকার ব্যবসাবান্ধব। সরকারে উচিত লকডাউন প্রত্যাহার করে মার্কেট চালু করে ব্যবসায়ীদের ব্যবসার সুযোগ করে দেওয়া।
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ বক্তব্য রাখেন,সভাপতি আবু তালেব,সিনিয়র সহসভাপতি মোহাম্মদ সেলিম,সহসভাপতি মোঃ সামশুল হক সিকদার,সাধারণ সম্পাদক আহমদ কবির দুলাল , যুগ্নসাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সহসাধারণ সম্পাদক মো: আরিফুর রহমান,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সেলিম,অর্থসম্পাদক মোহাম্মদ বজলুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এড:আবদুল জলিল,প্রচার সম্পাদক মোস্তাক আহমদ, দপ্তর সম্পাদক মোহাম্মদ রফিক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ জাফর ইকবাল, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হানিফ,সাহিত্য ওপ্রকাশনা সম্পাদক মোহাম্মদ ওমর ফারুক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ সাদেক হোসাইন,নির্বাহী সদস্য মোহাম্মদ আরিফ উদ্দীন, মোহাম্মদ এমরান উদ্দীন, মোহাম্মদ নাসির উদ্দীন, মোস্তাফিজুর রহমান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.