1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইয়াবা ও হেরোইনসহ অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

ইয়াবা ও হেরোইনসহ অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য গ্রেফতার

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ১৩৪ বার

শেরপুরের নকলায় ইয়াবা ও হেরোইনসহ মজিবর রহমান (৪৬) নামের অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে নকলা থানার পুলিশ। মঙ্গলবার রাতে পৌরসভাধীন বাজারদী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান জানিয়েছেন। সে নকলা পৌরসভার বাজারদীর এলাকার মৃত. নূর মোহাম্মদের পুত্র।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান জানান, নকলা থানার উপপরিদর্শক (এসআই) সবুজ মিয়া রাত্রীকালীন ডিউটির সময় মাদক উদ্ধার অভিযানে সঙ্গীয় ফোর্স নিয়ে বাজারদীর এলাকায় মজিবরের নিজস্ব গরুর ফার্মের পিছনের রাস্তা থেকে ৫০পিস ইয়াবা ও ২গ্রাম হেরোইনসহ হাতেনাতে তাকে গ্রেফতার করে।এ ব্যাপারে নকলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃত মজিবর রহমানকে আদালতে প্রেরণ করা হয়েছে।
তিনি পুলিশে চাকুরীকালীন সময়ে দূর্ঘটনায় আহত হয়ে স্বেচ্ছায় অবসরে চলে আসেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম