1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কক্সবাজারে সাংবাদিক পরিবারকে ২ লক্ষ টাকা অনুদান প্রদান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

কক্সবাজারে সাংবাদিক পরিবারকে ২ লক্ষ টাকা অনুদান প্রদান

কক্সবাজার প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৯৭ বার

করোনায় আক্রান্ত হয়ে মৃত কক্সবাজারের সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খান এর পরিবারকে ২ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

কক্সবাজার সাংবাদিক
ইউনিয়নের সুপারিশের প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্টিত সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে এই অনুদান দেয়া হয়েছে।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের শনিবার সকালে সাংবাদিক মোনায়েম খানের পরিবারের কাছে অনুদানের এই চেক হস্তান্তর করেন।

এই সময়ে উপস্থিত ছিলেন কক্সবাজার প্রেস ক্লাবের অর্থ সম্পাদক এডভোকেট আয়াছুর রহমান ও যুগ্ম সম্পাদক আবদুল কুদ্দুস রানা।

অনুদানের চেক গ্রহণকালে সাংবাদিক মোনায়েম খানের স্ত্রী রোকসানা বুলবুল ও পুত্র আবদুল মোহাইমেন খান মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সকল কর্মকর্তা সহ কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কক্সবাজারের সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খান করোনা আক্রান্ত হয়ে গত ৭ জুন ইন্তেকাল করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম