1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বদরের ঐতিহাসিক বিজয় মুসলিম উম্মাহকে অনুপ্রাণিত করে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

বদরের ঐতিহাসিক বিজয় মুসলিম উম্মাহকে অনুপ্রাণিত করে

প্রেস বিজ্ঞপ্তি ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২২৭ বার

আজ ১৭ রমজান, ঐতিহাসিক বদর দিবস। ১৭ রমজান বদরের প্রান্তে মুসলমানদের ঐতিহাসিক বিজয় যুগে যুগে মুসলিম উম্মাহকে অনুপ্রাণিত করে।

আজ ৩০ এপ্রিল (শুক্রবার) ইসলামী যুব আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি মাওলানা মোহাম্মাদ নেছার উদ্দিন ও সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান মুজাহিদ এক যৌথ বিবৃতিতে উপর্যুক্ত কথা বলেন।

নেতৃবৃন্দ আরো বলেন- মুসলমানরা কোন যুগেই শুধু মাত্র সংখ্যাধিক্যের মাধ্যমেই বিজয় হয়নি। বিজয়ের মূল শর্ত হলো আল্লাহ সুবহানাহুওয়া তা’য়ালার সাহায্য ও অনুগ্রহ, তাই ইসলামী যুব আন্দোলন-এর সর্বস্তরের নেতাকর্মীকে এই মূলমন্ত্র মনে প্রানে ধারণ করে ইসলামকে বিজয় করার প্রস্তুতি গ্রহণ করতে হবে।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন- সরকার অপরিকল্পিত লকডাউন এর মাধ্যমে দেশের মানুষের জীবন-জীবিকা হুমকির মুখে ফেলে দিয়েছে, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম প্রতিনিয়ত হুহু করে বেড়েই চলছে। এ অবস্থায় সাধারণ মানুষ অর্ধাহারে অনাহারে দিনাতিপাত করছে। এই দুর্বিষহ অবস্থায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে যুবক শ্রেণী, তাই সারা দেশের যুবকদেরকে সরকারি প্রণোদনার আওতায় আনার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম