1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দ্বিতীয় ইনিংসে বিপর্যয়ে বাংলাদেশ, সাইফ-শান্ত সাজঘরে - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

দ্বিতীয় ইনিংসে বিপর্যয়ে বাংলাদেশ, সাইফ-শান্ত সাজঘরে

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১৫৫ বার

ক্যান্ডিতে প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসের শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। প্রথম ইনিংসে শূন্য রান করা সাইফ হাসান দ্বিতীয় ইনিংসেও ব্যর্থ হয়েছেন। মাত্র ১ রান করেই সাজঘরে ফিরলেন তিনি। এরপর ফিরে গেছেন প্রথম ইনিংসে ১৬৩ রান করা নাজমুল হোসেন শান্তও।

১০৭ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে বাংলাদেশ। প্রতিবেদন লেখার সময় টাইগারদের সংগ্রহ ২ উইকেটে ২৭ রান। তামিম ইকবাল ২৬ রানে ব্যাট করছেন। শ্রীলঙ্কার পক্ষে দুটি উইকেটই নিয়েছেন পেসার সুরাঙ্গা লাকমল।

দলীয় ২১ রানে উইকেটরক্ষককে ক্যাচ দিয়ে ফেরেন সাইফ। আর রানের খাতা খোলার আগেই বোল্ড হন শান্ত। তবে তামিম খেলছেন স্বভাবসূলভ ইনিংস। ২৯ বলে ২ ছক্কা ও ৩ চারের সাহায্যে ২৬ রান করেছেন তিনি। এর আগে বাংলাদেশের ৫৪১ রানের জবাবে ৬৪৮ রানে প্রথম ইনিংস ঘোষণা করে শ্রীলঙ্কা।
https://www.kalerkantho.com/online/sport/2021/04/25/1027408?fbclid=IwAR0FY30ZK_3QXVMX2FzWuv-0Cr1HtvXKrKIRWuW_yddtlcTzw8H5_hmcFA8

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম