সোমবার, ২১ Jun ২০২১, ০১:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জুলাই থেকে মুক্তিযোদ্ধাদের সম্মানী ২০ হাজার টাকা মৌলভীবাজার জেলা সদর উপজেলা ১২ নং গিয়াসনগর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ গৌছুল হোসেন জনপ্রিয়তায় এগিয়ে। ভোলায় প্রধানমন্ত্রীর ঘর পেলেন ৩৭১ ভূমিহীন পরিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৬০০ পিচ ইয়াবা সহ আটক ২ নজরপুর ইউনিয়নে জনমত জরিপে এগিয়ে যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির মুজিববর্ষের উপহার : ভূমিসহ ঘর পেলো হাটহাজারীর ২৬ পরিবার একাধিক হত্যা মামলার আসামী সোমেদ আলী গ্রেপ্তার করেছে র‌্যাব ১১ নরসিংদী মডেল থানার অভিযানে শীর্ষ সন্ত্রাসী সুজন সাহা আটক আক্রান্তের নয়া রেকর্ড আনােয়ারায় ২৫ গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রী’র ঘর উপহার

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে নীলফামারীতে ছাত্রসমাজের মানববন্ধন কর্মসূচি

মোঃইবনে সাঈদ অঙ্কুর, কিশোরগঞ্জ ( নীলফামারী) প্রতিনিধিঃ

স্বাস্থ্যবিধি মেনে দ্রুত সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে মানববন্ধন করেছে জাতীয় ছাত্র সমাজ নীলফামারী জেলা শাখার নেতৃবৃন্দসহ সাধারন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার ২৭মে দুপুরে, নীলফামারীর চৌরঙ্গী মোড়ে ১ঘন্টার এ মানববন্ধন থেকে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবী জানানো হয়।
এ সময়ে উপস্থিত নেতাকর্মী এবং শিক্ষার্থীরা বলেন,নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের সন্তানরা অনেক কষ্টে পড়ালেখা করেন। শিক্ষা জীবন শেষে তাদের সংসারের হাল ধরতে হয়। কিন্তু, করোনার কারণে শিক্ষার্থীদের প্রায় দেড় বছর ধরে বসে বসে কাটাতে হচ্ছে। এতে বিপদে পড়ছে শিক্ষার্থী ও তাদের পরিবার। অনেক শিক্ষার্থী পথহারা হয়ে বিভিন্ন অনৈতিক কাজ এবং মোবাইলে আসক্ত হয়ে পরছে।এই অবস্থা থেকে রক্ষা পাওয়ার জন্য দ্রুত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে হবে বলে দাবি জানিয়েন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাহিত্য বিষয়ক সম্পাদক ও জেলা আহ্বায়ক মাহমুদ হাসান অয়ন, সদস্য সচিব শিবলী আহমেদ সবুজ, কেন্দ্রীয় ছাত্র সমাজের আইন বিষয়ক সম্পাদক মাহমুদ তপু, সদস্য আনোয়ার হোসেন প্রমূখ। উক্ত মানববন্ধনে জেলার ছয় উপজেলার নেতৃবৃন্দ এবং অনেক স্কুল পড়ুয়া শিক্ষার্থীরা উপস্থতিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com