1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ক্বারী ইসমাঈলের ইন্তেকালে শায়খ শাহজাহান ইসলামাবাদীর শোক প্রকাশ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

ক্বারী ইসমাঈলের ইন্তেকালে শায়খ শাহজাহান ইসলামাবাদীর শোক প্রকাশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ২৫৭ বার

কে এম ইউসুফ :: চট্টগ্রামের কেরাত বিভাগীয় বরেণ্য প্রবীণ শিক্ষক, হাজার হাজার আলেম ও কারির উস্তাদ- মাওলানা ক্বারী ইসমাঈল সাহেব ইন্তেকাল করেছেন আজ।

তিনি ফটিকছড়ি উপজেলার বাবুনগর মাদরাসার ক্বেরাত বিভাগের প্রধান হিসেবে আমৃত্যু দায়িত্বরত ছিলেন।

এই বরেণ্য আলেমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন- এহইয়াউসসুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান, কাতার প্রবাসী বিশিষ্ট দা’ঈ এবং ইসলামিক স্কলার শায়খ শাহজাহান ইসলামাবাদী।

এক বিবৃতিতে তিনি বলেন- ” মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে ইহজগতকে আল্ বিদা বলেছেন তিনি…ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমের মৃত্যুতে আমি খুবই শোকাহত ও মর্মাহত। তাঁর ইন্তেকালে চট্টগ্রামের আলেম অঙ্গনের বিশাল শূণ্যতা সৃষ্টি হলো, যা কখনো পূরণ হবার নয়।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে ভূজপুর জামিয়া আবু বক্কর রাদি: এর প্রতিষ্ঠাতা পরিচালক- শায়খ শাহজাহান ইসলামাবাদী বলেন- আল্লাহ্ পাক রাব্বুল আলামীন এর দরবারে ফরিয়াদ করছি, আল্লাহ্ পাক রাব্বুল আলামীন তাঁকে জান্নাত এর উচ্চ মাকাম দান করুক আমীন ইয়া রাব্বাল আলামীন।
إنا لله و إنا إليه راجعون،

‎اللَّهُمَّ اغْفِرْ لَهُ وَارْحَمْهُ، وَعَافِهِ، وَاعْفُ عَنْهُ، وَأَكْرِمْ نُزُلَهُ، وَوَسِّعْ مُدْخَلَهُ، وَاغْسِلْهُ بِالْمَاءِ وَالثَّلْجِ وَالْبَرَدِ، وَنَقِّهِ مِنَ الْخَطَايَا كَمَا نَقَّيْتَ الثَّوْبَ الأَبْيَضَ مِنَ الدَّنَسِ، وَأَبْدِلْهُ دَاراً خَيْراً مِنْ دَارِهِ، وَأَهْلاً خَيْراً مِنْ أَهْلِهِ، وَزَوْجَاً خَيْراً مِنْ زَوْجِهِ، وَأَدْخِلْهُ الْجَنَّةَ، وَأَعِذْهُ مِنْ عَذَابِ القَبْرِ [وَعَذَابِ النَّارِ]

হে আল্লাহ! আপনি তাকে ক্ষমা করুন, তাকে দয়া করুন, তাকে পূর্ণ নিরাপত্তায় রাখুন, তাকে মাফ করে দিন, তার মেহমানদারীকে মর্যাদাপূর্ণ করুন, তার প্রবেশস্থান কবরকে প্রশস্ত করে দিন। আর আপনি তাকে ধৌত করুন পানি, বরফ ও শিলা দিয়ে, আপনি তাকে গুনাহ থেকে এমনভাবে পরিষ্কার করুন যেমন সাদা কাপড়কে ময়লা থেকে পরিষ্কার করেছেন। আর তাকে তার ঘরের পরিবর্তে উত্তম ঘর, তার পরিবারের বদলে উত্তম পরিবার ও তার জোড়ের (স্ত্রী/স্বামীর) চেয়ে উত্তম জোড় প্রদান করুন। আর আপনি তাকে জান্নাতে প্রবেশ করান এবং তাকে কবরের আযাব [ও জাহান্নামের আযাব] থেকে রক্ষা করুন। আমীন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম