1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রংপুরে ভাষা সৈনিক ও বীরমুক্তিযোদ্ধা মীর আনিসুল হক পেয়ারার দাফন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

রংপুরে ভাষা সৈনিক ও বীরমুক্তিযোদ্ধা মীর আনিসুল হক পেয়ারার দাফন সম্পন্ন

মোস্তাফিজার বাবলু:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১
  • ১৩০ বার

স্ত্রীর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন রংপুর আওয়ামীলীগের প্রবীন নেতা, ভাষাসৈনিক, বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক, স্কাউটস ব্যক্তিত্ব, সমবায়ী ও ক্রীড়া সংগঠক-শিক্ষক মীর আনিসুল হক পেয়ারা। সোমবার (৩১ মে) সকাল ১১ টায় মাহিগঞ্জ শাহী মসজিদ মাঠে জেলা প্রশাসক আসিব আহসান এর নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর জানাযা শেষে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী জানানো হয়। এসময় রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান, জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডভোকেট ইলিয়াছ আহমেদ, রংপুর মেট্রোপলিটন পুলিশের সিটিএসবি প্রধান আবু বক্কর সিদ্দিক, স্কাউটস কমিশনার সিদ্দিকুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমিটি রংপুর জেলার সভাপতি কাউন্সিলর তৌহিদুল ইসলাম, জেলা যুবলীগের পক্ষে কামরুজ্জামান শাহীন, জেলা ছাত্রলীগের মেহেদী হাসান রনিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক এবং রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানান। শ্রদ্ধাঞ্জলী শেষে মাহিগঞ্জ সরকারী কবরস্থানে স্ত্রীর পাশে দাফন করা হয়।

মীর আনিসুল হক পেয়ারা রোববার (৩০ মে) বিকেল সাড়ে ৫ টায় নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর ৮৬ বছর বয়স হয়ছিলো। তিনি ৪ কন্যা ১ পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেলেন।

তিনি দীর্ঘদিন ধরে নিউরোজিক্যাল সমস্যাসহ শারীরিক নানা জটিলতা নিয়ে চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে রংপুরের সামাজিক, সাংষ্কৃতিক, রাজনৈতিক, পেশাজীবিসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম