1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নে মৃত হরিন উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নে মৃত হরিন উদ্ধার

নইন আবু নাঈমঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১
  • ১১৩ বার

বাগেরহাটের শরণখোলায় সুন্দরবন সংলগ্ন লোকালয় হতে একটি মৃত. হরিন উদ্ধার করেছে বন-বিভাগ। ২৪ মে(সোমবার) সকালে উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর এলাকার পুলিশ ফাঁড়ির পার্শের একটি মাঠ থেকে ওই হরিনটি উদ্ধার করা হয়।

স্থানীয় বাসিন্দা ও পশ্চিম রাজাপুর ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. হুমায়ুন করিম সুমন জানান, প্রথমে গ্রামবাসীরা হরিনটিকে মাঠের মধ্যে পড়ে থাকতে দেখে সংশ্লিষ্ট বন-বিভাগকে খবর দেন।
অপরদিকে, পুর্ব-সুন্দরবনের চাঁদপাই-রেঞ্জের ধান-সাগর ষ্টেশন কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম জানান,

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমার নেতৃত্বে একদল বনরক্ষী পশ্চিম রাজাপুরের ওই মাঠ থেকে মৃত. অবস্থায় হরিনটি উদ্ধার করেছি। যার আনুমানিক ওজন ১৮ থেকে ২০ কেজি। খাবারের উদ্দেশ্যে পথ ভুলে হরিনটি লোকালয়ে ঢুকে পড়তে পারে। তাছাড়া হরিনটির শরীরের পিছনের দিকে কামড়ের চিহৃ পাওয়া গেছে।

লোকালয়ে ঢুকে পড়ার পর কুকুরের আক্রমনে হরিনটির মৃত্যু হতে পারে বলে ধারনা করা হচ্ছে। তবে, এছাড়া স্থানীয়দের উপাস্থিতিতে মৃত. হরিনটি মাটি চাপা দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম