1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অনৈতিক কার্যকলাপের দায়ে পারকী সৈকত সী-ভিউ হোটেল থেকে ৬ জোঁড়া তরুণ-তরুণী আটক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস

অনৈতিক কার্যকলাপের দায়ে পারকী সৈকত সী-ভিউ হোটেল থেকে ৬ জোঁড়া তরুণ-তরুণী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৬০ বার

আনোয়ারা সংবাদদাতা :
চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকি সমুদ্র সৈকত এলাকায় সী_ভিউ আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ৬ জোঁড়া তরুণ-তরুণীকে আটক করেছে কর্ণফূলী থানা পুলিশ।
১৮ই মে, ২০২১ (মঙ্গলবার) বিকাল ৩টায় কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দুলাল মাহমুদ এ অভিযান পরিচালনা করেন। এ সময় আবাসিক হোটেলের নামে অসামাজিক কর্মকাণ্ড পরিচালনা করার দায়ে হোটেলটি সিলগালা করা হয়েছে বলে পুলিশ ।
কর্ণফুলী থানা সূত্রে জানা যায়,
পারকি বিচে অবস্থিত সী-ভিউ আবাসিক হোটেলটিতে দিনের বেলা সৈকতে বেড়াতে আসার নামে স্কুল-কলেজের শিক্ষার্থী ও তরুণ-তরুণীরা বিশ্রামের নামে অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে বলে স্থানীয়ভাবে অভিযোগ পাওয়ার পর, মঙ্গলবার দুপুরে হোটেলটিতে অভিযান পরিচালনা করে ১২ তরুণ-তরুণীকে আটক করা হয়।

আটককৃতরা হলো, আনোয়ারা উপজেলার,
বরুমচড়া এলাকার, নাজমুল ইসলাম+সোনিয়া আক্তার,মালঘর এলাকার, আরিফুল ইসলাম+সাকি আক্তার,গুন্দীপপাড়া এলাকার, আজিজ+রোশনি আক্তার,বটতলী এলাকার, শাকিল+তানিয়া আক্তার,চন্দনাইশের বরকল এলাকার,মিজানুর রহমান+সুনিয়া আক্তার ও বাঁশখালী উপজেলার,রবিউল আলম+নাদিয়া আক্তার।জিজ্ঞাসাবাদে জানা যায়,
এরা পারকিতে বেড়াতে এসে, স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে বিশ্রামের জন্য কয়েক ঘণ্টার ভাড়া নিয়ে অবস্থান করে।
জানা যায়,পারকি সী-ভিউ আবাসিক হোটেলটি ২ বছর আগে উদ্বোধনের পর থেকে বিভিন্ন সময় পুলিশ ও আনোয়ারা উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে, অসামাজিক কর্মকাণ্ডের দায়ে একাধিকবার জরিমানা ও সিলাগালা করেছিল।
পরবর্তীতে,মুচলেকা দিয়ে তারা আবার হোটেলটি চালু করে। হোটেলটির মালিকানাও কয়েকবার পরিবর্তন হয়েছে। আনোয়ারা উপজেলার জয়নাব আলী নামের ব্যক্তি এই আবাসিক হোটেলটির মালিক।চট্টগ্রামের মোঃ ফারুক, কুমিল্লার মোঃ জাফর ও গোপালগঞ্জের মোঃ শাকিল এই ৩ জন যৌথভাবে জয়নাব আলী থেকে মাসিক ভাড়ায় হোটেলটি পরিচালনা করে আসছিল । তাদের মধ্যে ফারুক বর্তমানে জেলে রয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম