1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কোম্পানীগঞ্জে শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

কোম্পানীগঞ্জে শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ১৬৫ বার

শাহাদাত হোসেন রাসেল,
কোম্পানীগঞ্জ(নোয়াখালী) প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১১ই জুন শুক্রবার বিকাল ৪ টায় বসুরহাট পৌর মিলনায়তনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
১/১১- এর তত্ত্বাবধায়ক সরকারের সময় হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলায় ২০০৭ সালের ১৬ জুলাই শেখ হাসিনাকে গ্রেপ্তার করা হয়। ১১ মাস কারাবন্দি থাকার পর আওয়ামীলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের আন্দোলনের পরে তৎকালীন তত্ত্বাবধায়ক সরকার শেখ হাসিনাকে ২০০৮ সালের ১১ জুলাই মুক্তি দেয়।

উপজেলা ক্রিড়া বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান মোহনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা বলেন, আমাদের প্রধানমন্ত্রী বর্তমান যুগ হিসেবে বঙ্গবন্ধুর চেয়েও এগিয়ে গেছেন। তিনি বহু অত্যাচার নির্যাতন জেল – জুলুম সহ সকল বাধা পেরিয়ে দলের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। মির্জা বলেন, আমি চিকিৎসার জন্য আমেরিকার উদ্দেশ্যে বের হয়েছিলাম, কিন্তু আমাকে হত্যা করে গুম করার নীল নকশার তথ্য পেয়ে আমেরিকা যাওয়া সাময়িক ভাবে স্থগিত করেছি।

এ সময় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবু নাছের,কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি হাসান ইমাম বাদল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউনুস আহমদ,সাংগঠনিক সম্পাদক আব্দুল গণি,বসুরহাট পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জামাল উদ্দিন,সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান আরিফ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম