1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হালদা পরিদর্শনে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত তিতাসে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও স্পট রেজিস্ট্রেশন উদ্বোধন ইরানে মাছ বৃষ্টি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যম! ঠাকুরগাঁওয়ে হরিপুরে উপজেলা নির্বাচনে বিপুল ভোটে মোটরসাইকেল মার্কায় বিজয়ী হয়েছেন- পুষ্প,ঊ রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজলো পরিষদ নির্বাচনে চেয়ারম্যান সফিকুল ও ভাইস চেয়ারম্যান মোমিনুল ভোটে নির্বাচিত হয়েছেন আলোচিত হত্যা মামলা চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার রায় আজ নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক

হালদা পরিদর্শনে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি

কে এম ইউছুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৩৫ বার

বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন গতকাল হালদা নদী পরিদর্শন করেন। এ সময় তিনি পিকেএসএফ এবং আইডিএফ কর্তৃক নির্মিত হালদা গবেষণা ও প্রশিক্ষণ কেন্দ্রের হ্যাচারিতে স্থানীয় ডিম সংগ্রহকারিদের সংগ্রহকৃত রুই জাতীয় মাছের ডিম পরিস্ফুটন ও পরিচর্যা পদ্ধতি অবলোকন করেন।

হালদা গবেষক প্রফেসর ড. মনজুরুল কিবরিয়া এসময় তাঁকে এসব বিষয়ে ধারণা দেন।

সাথে ছিলেন, নৌ-পুলিশ চট্টগ্রামের এসপি মোহাম্মদ মমিনুল ইসলাম ভূঁইয়া এবং আইডিএফ এর প্রতিষ্ঠাতা সদস্য প্রফেসর শহিদুল আমিন চৌধুরী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম