1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে লাইফ-সেভিং ব্লাডকেয়ার কমিউনিটি সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

তিতাসে লাইফ-সেভিং ব্লাডকেয়ার কমিউনিটি সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১১৫ বার

“মানবতার শ্রেষ্ঠদান,সেচ্ছায় রক্তদান” এই স্লোগানকে সামনে রেখে ১লা জুন, ২০২০ ইং তারিখে শুরু হয় সংগঠনটি। সেচ্ছাসেবীদের নিরলস পরিশ্রমে ১ বছরে পা ফেলল সংগঠনটি। এই করোনা কালীন সময়েও থেমে থাকেনি তারা, শুধু রক্তদান নয় তারা বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে অসহায়দের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। তারা এই পর্যন্ত ৩০০+ রক্তদান সম্পন্ন করেছে।

শুক্রবার (১৮ জুলাই) কুমিল্লার তিতাস উপজেলার পাঙ্গাসিয়া বাচ্চু মিয়া স্কুলে দোয়া, আলোচনা সভা ও রক্তদাতাদের সম্মাননা সহ আমন্ত্রিত অতিথিদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে এ রক্তদানকারী সেচ্ছাসেবী সংগঠন লাইফ-সেভিং ব্লাডকেয়ার কমিউনিটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

উক্ত অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা মোঃ সজীব সরকার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো দ্বীনি সংগঠন তিতাস তাকওয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক শাহ জালাল সরকার। কিন্তু শারীরিকভাবে অসুস্থ থাকার কারনে তিনি আসতে পারেন নাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাঙ্গাসিয়া বাচ্চু মিয়া স্কুলের প্রতিষ্ঠাতা লায়ন মোঃ জাহিদুর রহমান, পপি পাবলিকেশন এর ইংলিশ রাইটার এন্ড এডিটর মোঃ সোলেমান হাসান সালমান, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী কামরুল হাসান ফারুক, আব্দুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাবিব সরকর, সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য আলমগীর সরকার, জুয়েল খান, মনির হোসাইন ও সিনিয়র কার্যকরী সদস্য ফারুক সরকার প্রমূখ।

এসময় সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য জাহাঙ্গীর আলম ও আতাউর রহমান এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক এম এ কাশেম, আসলাম, জয়েল রানা, জহিরুল ইসলাম পাশা, ফটো সাংবাদিক আব্দুর রহিম, সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য, সজল খন্দকার, সাহাবুদ্দিন, আব্দুল হক, জহিরুল ইসলাম, হালিমা আক্তার, আরেফিন সোহেল, সজীব আহমেদ, সাকিব হাসান, জুয়েল সিকদার, মাহমুদা আক্তার, কার্যকরী সদস্য এমএস রুবেল আনোয়ার, ফাহিম খান, শাহরিয়ার হাসান, শেখ ফরিদ সহ বিভিন্ন এলাকা থেকে আসা আমন্ত্রিত অতিথিবৃন্দ।

বক্তব্যে বক্তারা বলেন, রক্ত আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ। এই রক্তে মাধ্যমেই মানুষের জীবন বাঁচে। বক্তারা আরো বলেন, আজ এই তরুণ প্রজন্মরা যা করছে সত্যিই প্রশংসনীয়। আসলে সংগঠনের সাথে তরুণ প্রজন্মরা যদি থাকে তাহলে তারা মাদক থেকেও দূরে থাকবে। আবার অনেকেই বলেন, এই সংগঠনের মাধ্যমে খুব সহজেই তারা ব্লাড পেয়ে যায়। সর্বশেষ সবাই সংগঠনের জন্য দোয়া করে মঙ্গল কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম