1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নিখোঁজের ২০ দিনেও সন্ধান মেলেনি চট্টগ্রাম আনোয়ারা উপজেলার ব্যবসায়ী প্রণব কান্তি নাথ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

নিখোঁজের ২০ দিনেও সন্ধান মেলেনি চট্টগ্রাম আনোয়ারা উপজেলার ব্যবসায়ী প্রণব কান্তি নাথ

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ২১৬ বার

চট্টগ্রাম আনোয়ারা উপজেলার ২নং দক্ষিণ বারশত ইউনিয়নের ৮নং ওয়ার্ড এর প্রদীপ ডাক্তারবাড়ীর ব্যবসায়ী প্রণব কান্তি নাথের সন্ধান চেয়ে স্ত্রী সন্তানদের আকুতি।
আমার স্বামীর কোন শত্রু আছে বলে আমার মনে হচ্ছে না। তারপরও ব্যবসায়ীক কারণে তাকে কেউ অপরহরণ যদি করে থাকে প্রশাসন আন্তরিক হলে তার খোঁজ পাওয়া সম্ভব হবে। নিখোঁজ ব্যবসায়ী প্রণব কান্তি নাথের সন্ধান দাবিতে ১৮ জুন শুক্রবার সকাল ১১ টায় চট্টগ্রাম প্রেসক্লাব এস রহমান হলে সংবাদ সম্মেলনে নিখোঁজ প্রণব কান্তি নাথের স্ত্রী সঞ্জু রাণী দেবী এসব কথা বলে।

তিনি আরো বলেন। আমার স্বামী গত ৩০ মে রাত ৮ টা থেকে নিখোঁজ রয়েছেন। এরপর থেকেই প্রশাসনের দুয়ারে দুয়ারে ঘুরতে ঘুরতে এখন আমরা চরম , অসহায় হয়ে পড়েছি । আমার স্বামী প্রণব কান্তি নাথ বারশত কালিবাড়ি বাজারের মেসার্স প্রণব ষ্টোর নামে একটি মুদির দোকান পরিচালনা করেন । তিনি গত ৩০ মে দুপুর ২ টায় দিকে তার পরিচিত সিএনজি চালিত অটোরিকশা চালক একই এলাকার আবুল বশরের ছেলে মােহাম্মদ মিজানুর রহমানের গাড়িতে করে আনােয়ারা উপজেলা সদরের বিভিন্ন দোকানদারের সাথে ব্যবসায়ীক যােগাযােগ করেন।

ওই দিন রাত ৮ টার দিকে আনােয়ারা চাতুরী চৌমহনী বাজারের ওয়ান মাবিয়া সিটি সেন্টারের সামনে সিএনজি চালককে টাকা পরিশােধ করে চট্টগ্রাম মহানগরের পণ্য কিনতে যাবেন বলে আমাদেরকে মােবাইলে জানান। পরবর্তীতে আমার স্বামীর মােবাইল কল দিলে তাঁর মােবাইল বন্ধ পাওয়া যায়। রাত বাড়তে থাকলে আমরা উদ্বিগ্ন হয়ে পড়ি। রাতে তার ব্যবসা সংশ্লিষ্ট বিভিন্ন লােকজনের সঙ্গে যােগাযােগ করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এর পর আমার স্বামীকে বিভিন্ন জায়গায় ও আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজাখুঁজির পর না পেয়ে গত ২ জুন আনােয়ারা থানায় একটি নিখোঁজ ডায়েরি করি।

পরে পুলিশ মােবাইল ট্রেকিং করে দেখেছে চট্টগ্রামের আনােয়ারা থেকে শহরের পথে পটিয়া এলাকায় সর্বশেষ আমার স্বামীর মােৰাইল সচল ছিলাে বলে জানান। তবে তারাও গত ২০ দিন অতিবাহিত হলেও আমার নিখোঁজ স্বামীর খোঁজ দিতে পারেননি। তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, প্রতিদিন সকাল থেকে রাত হয় । বাবার ফেরার আশায় আমার ছােট ছােট ৪ কন্যা সন্তান অস্থির হয়ে আছে।

তারা বাবার শােকে অসুস্থ হয়ে পড়েছে । আমার সপ্তম শ্রেণীতে পড়ুয়া মেয়ে সানি, কেজি টু তে পড়ুয়া এ্যানি , প্লে – তে পড়ুয়া পূণিমা ও ৩ বছরের শিশু পুস্পিতার চোখের দিকে থাকানাে যাচ্ছে না। বাবার জন্য রাত দিন তারা কাঁদছে। কখন ফিরে আসবে বাবা, তাদের এমন প্রশ্নের জবাবে আমি কিছু বলতে পারছি না। চরম অসহায় জীবন যাপন করছি।

আমার স্বামীকে উদ্ধারে মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, চট্টগ্রাম পুুুলিশ সুপার ,স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। সংবাদ সম্মেলন আরো উপস্থিত ছিলেন, নিখোঁজ প্রণব কান্তি নাথের চার শিশু কন্যা, ভাই, ভাতিজা ও ভাগিনা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম