1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পৃথক সড়ক দুর্ঘটনায় চৌদ্দগ্রামের এক শিশু সহ প্রান গেল ৪ জনের - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

পৃথক সড়ক দুর্ঘটনায় চৌদ্দগ্রামের এক শিশু সহ প্রান গেল ৪ জনের

মুহা. ফখরুদ্দীন ইমন:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৪৭ বার

কুমিল্লা সদর দক্ষিণে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে ৩ জনের প্রাণহানি হয়েছে। শুক্রবার (১৮ জুন) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুয়াগাজী জোড়কানন ইউটার্নে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: ঢাকার খিলগাঁও তালতলা এলাকার মোবারক হোসেনের ছেলে মো. মিরাজ হোসেন (১৮), শেরপুরের নলিতাবাড়ী উপজেলার আবদুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫) ও ল²ীপুর জেলার বাসিন্দা ফখরুল আলম (৩৫)।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার এসআই আবদুর রহমান বলেন, ঢাকা থেকে ল²ীপুরগামী প্রাইভেটকারটি ওই এলাকায় ইউটার্ন নেয়ার সময় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস মহাসড়কের সুয়াগাজী জোড়কানন ইউটার্নে পৌঁছালে প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে মো. মিরাজ হোসেন ও বেলাল হোসেন মারা যান। পরে ঢাকায় নেয়ার পথে ফখরুল আলমের মৃত্যু হয়। নিহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী।

তিনি আরও জানান, বাস ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহতদের মরদেহ হাইওয়ে থানায় রয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ বুঝিয়ে দেয়া হবে।

এদিকে শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের ঘোলপাশা ইউনিয়নের হাড়িসর্দার এলাকায় দাদার সাথে অটোরিকশা করে কবিরাজের কাছে যাওয়ার সময় অটোরিকশার চাপায় লামিয়া নামের ৮ বছরের এক শিশু নিহত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম