1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ান হলো হাটহাজারী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বরাদ্দের আগেই বিক্রি হচ্ছে প্রধানমন্ত্রীর আশ্রয় প্রকল্পের উপহারের ঘর ! চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ান হলো হাটহাজারী

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৯২ বার

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট বালক অনুর্ব্ধ-১৭ এ এবার চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছে হাটহাজারী উপজেলা।

চট্টগ্রাম নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে রবিবার ২৭ জুন বিকেলে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বাঁশখালী উপজেলা কে ট্রাইব্রেকারে ৩-৫ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার এই গৌরব অর্জন করেছে হাটহাজারী।

চট্টগ্রাম জেলা প্রশাসন আয়োজিত এই টূর্ণামেন্টে বিভাগীয় কমিশনার প্রধান অতিথি হিসেবে থেকে বিজয়ী দল হাটহাজারীর অধিনায়ক আবুবক্কর ছিদ্দিক’র হাতে চ্যাম্পিয়ান ট্রফি তোলে দেন। জেলা প্রশাসক মমিনুর রহমান এতে সভাপতির বক্তব্য দেন।

সিজেকেএস সাধারণ সম্পাদক ও সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন, হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চ/উ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলম, সিজেকেএস নেতা ও রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, জেলা উপ পুলিশ কমিশনার, লায়ন দিদারুল আলম এমজেএফ প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন, বাঁশখালী ইউএনও, পটিয়া ইউএনও, হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আবু সরওয়ার চৌধুরী, সাধারণ সম্পাদক মো. জাফর, জেলা ফুটবল এসোশিয়েশনের নির্বাহি সদস্য ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসহাক, সাংবাদিক কে এম ইউছুফ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক নাজমুল হুদা মনি, সিরাজ মেহেদী, ইন্জিনিয়ার এস এম মুহিবুল হক, মো. রাশেদ, সংগঠক শেখ মো. মোরশেদুজ্জামান, হাটহাজারী খেলোয়াড় সমিতির সাধারণ সম্পাদক এম এ ছালাম।

হাটহাজারী খেলোয়াড় সমিতির ম্যানেজার ও ক্রীড়ামোদী সাকেরিয়া চৌধুরী সাগর, মো. এনাম সহ ক্রীড়া সংস্থার প্রায়ই সকলেই, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো শাহেদ, এবং শত শত দর্শকের আনন্দ উল্লাসে এই জয়ে চট্টগ্রাম স্টেডিয়াম প্রাঙ্গণ মুখরিত হয়ে উঠে। খেলোয়াড়দের উজ্জীবিত করে তোলে সকলে। পরে প্লেয়ারদের সাথে ফটোশেসনে অংশ নেয় অনেকে।

উল্লেখ্য, হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম এসময় বিজয়ী দল ‘হাটহাজারী উপজেলা’কে ১০ হাজার টাকা এবং রানার্সআপ দল বাঁশখালী উপজেলা ‘কে ৫ হাজার টাকা নগদ পুরষ্কৃত করেছেন।
অনুভূতি প্রকাশকালে তিনি বলেন- ‘আমাদের হাটহাজারী দল ভালো প্রাক্টিস করেছে, কঠোর পরিশ্রম করেছেন কোচ এবং সংশ্লিষ্টরা। এজন্য সবাইকেই অভিনন্দন, আশা করছি আমরা সামনে বিভাগীয় পর্যায়েও চ্যাম্পিয়ান হবো’ যোগ করেন তিনি

এই জয়ে অনুভূতি প্রকাশ করে হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন এই বিজয়ের জন্য প্লেয়ার, কোচ, সংস্থার কর্মকর্তাদের বিশেষ ধন্যবাদ জানান। তিনি বলেন- সবার সমন্বিত ধারাবাহিক কঠোর পরিশ্রমের কারণেই আমাদের এই বিজয় অর্জিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম