1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিদ্যালয়টি যেন গোয়ালঘর! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

বিদ্যালয়টি যেন গোয়ালঘর!

মাহমুদুল হাসান, পটুয়াখালী প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১৯৩ বার

দূর থেকে দেখে বোঝা যায় এটি বিদ্যালয় কিন্তু কাছে গেলে দেখে বোঝার উপায় নেই যে এটি শিক্ষা প্রতিষ্ঠান। এ যেন গোয়ালঘর। এমন চিত্র পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে।
সরেজমিনে দেখা যায়, স্থানীয়রা প্রতিদিন বিদ্যালয়ের মাঠে চরাচ্ছেন গরু-ছাগল। আবার রাতে স্কুলের কক্ষে এবং বারান্দায়ই বেধেঁ রাখছেন ঐসব গরু-ছাগল।
স্থানীয় সচেতন মহল জানান, বিদ্যালয় কর্তৃপক্ষ যদি সঠিকভাবে ায়িত্ব পালন করতেন তাহলে আজ আমারে শিক্ষা প্রতিষ্ঠানের এ অবস্থা হত না। ায়িত্ব পালনে তারা উাসীন।
এছাড়াও বিভিন্ন বিদ্যালয়ের কক্ষ খল করে বাসস্থান বানিয়েছেন শ্রমিকেরা। মাঠের কর্ণার জুড়ে রয়েছে তারে বিভিন্ন নির্মাণ সামগ্রী।

এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক আলাউদ্দিন বলেন, আমাদের ুইজন ডিউটি পালন করেন। একজন দিনে আরেক জন রাতে তার াবি হয়তো তারা বাজারে গিয়েছেন এই ফাকে গরু ডুকতে পারে।
উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার অনাদি কুমার বাহাদুর মুঠো ফোনে বলেন, এ ভাবে নোংড়া অপরিস্কার এর বিষয়ে আমি জানিনা। আমি খোজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
উপজেলা নির্বাহী র্কমকর্তা মাশফাকুর রাহমান বলেন, সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্তর গুলোকে নির্শে দেয়া হয়েছে। যাতে তারা দ্রæত শিক্ষা প্রতিষ্ঠান পরিস্কার করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম