1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মনপুরায় সমুদ্রগামী জেলেদের মধ্যে ভিজিএফ এর চাউল বিতরন ॥ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

মনপুরায় সমুদ্রগামী জেলেদের মধ্যে ভিজিএফ এর চাউল বিতরন ॥

খলিল উদ্দিন ফরিদ,ভোলা জেলা প্রতিনিধি ॥

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১১৪ বার

ভোলার মনপুরা উপজেলার হাজির হাট ইউনিয়নের ৩ হাজার ২শত ৫২ সমুদ্রগামী জেলেদের মাধ্যে ভিজিএফ এর ৫৬ কেজি করে চাউল বিতরন উদ্ভোধন করা হয়েছে।
বুধবার বিকাল ৪টায় হাজির হাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ের নীচে ৯টি ওয়ার্ডের সমুদ্রগামী জেলেদের মধ্যে চাউল বিতরন কার্যক্রম উদ্ভোধন করা হয়েছে।

চাউল বিতরন কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। চাউল বিতরনের সময় উপস্থিত ছিলেন মৎস্য অফিসার আঃ গাফফার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, ট্যাগ অফিসার মোঃ হারুন অর রশিদ, প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, ইউপি সচিব মোঃ ইয়াজউদ্দিন সিরান। ট্যাগ অফিসার উপস্থিত থেকে প্রত্যেক সমুদ্রগামী জেলেদের মধ্যে ভিজিএফ এর ৫৬ কেজি করে চাঊল বিতরন করেন।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা বলেন, প্রত্যেক সমুদ্রগামী জেলেদের মাঝে ভিজিএফ এর ৫৬ কেজি করে চাউল ট্যাগ অফিসারদের উপস্থিতিতে বিতরন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য ২০ মে থেকে ২৩ শে জুলাই পর্যন্ত মোট ৬৫ দিন গভীর সমুদ্রে ইলিছ মাছ ধরা নিষিদ্ধ করা হয়েছে। এই নিষিদ্ধকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া জেলেদের মাঝে ৫৬ কেজি করে ভিজিএফ এর চাউল বিতরন করা হচ্ছে। উপজেলার ৪টি ইউনিয়নে সমুদ্রগামী ১০১৮৫ জেলেদের মধ্যে ভিজিএফ এর চাউল বিতরন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম