1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার মহম্মদপুরে কৃষককে কুপিয়ে হত্যা, আহত-৫, আটক-৪ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত তিতাসে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও স্পট রেজিস্ট্রেশন উদ্বোধন ইরানে মাছ বৃষ্টি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যম! ঠাকুরগাঁওয়ে হরিপুরে উপজেলা নির্বাচনে বিপুল ভোটে মোটরসাইকেল মার্কায় বিজয়ী হয়েছেন- পুষ্প,ঊ রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজলো পরিষদ নির্বাচনে চেয়ারম্যান সফিকুল ও ভাইস চেয়ারম্যান মোমিনুল ভোটে নির্বাচিত হয়েছেন আলোচিত হত্যা মামলা চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার রায় আজ নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক

মাগুরার মহম্মদপুরে কৃষককে কুপিয়ে হত্যা, আহত-৫, আটক-৪

মোঃ সাইফুল্লাহ /মাগুরা প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২২৪ বার

মাগুরার মহম্মদপুর উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে ২৯ জুন মঙ্গলবার মাহফুজার রহমান মোল্যা (৪২) নামে এক কৃষককে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করেছে এবং ৫ জনকে কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করেছে পুলিশ।

মাহফুজারের স্ত্রী তাসলিমা খাতুন বলেন, উপজেলার বিনোদপুর ইউনিয়নের বানিয়াবহু গ্রামের পশ্চিমপাড়ায় তাদের বাড়ি। আমার স্বামীর সঙ্গে তার চাচাতোভাই সবুজ মোল্যাসহ অন্য ভাইদের দীর্ঘদিন ধরে বসতবাড়ির জমি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার সকালে মাহফুজারকে সবুজ মারধর করে। এঘটনার জেরে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের লোকজন মাহফুজারকে কুপিয়ে গুরুতর জখম করে। সকাল পৌনে আটটার দিকে ঘটনাস্থলেই মাহফুজার মোল্যার মৃত্যু হয়। পরে তার লাশ উদ্ধার করে পুলিশ।

সংঘর্ষে নিহত মাহফুজারের পক্ষের কমপক্ষে আরও পাঁচজন আহত হয়েছেন। আহত মান্নান মোল্যা (৭০), কলিম উদ্দিন শেখ (৬৫) এবং রসুল মোল্যা (৬০) নামে তিনজনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

নিহত কৃষক মাহাফুজার মোল্যা ওই গ্রামের আফসার মোল্যার পুত্র। তার স্ত্রী ও একটি ছেলে রয়েছে।
স্থানীয়রা বলছেন, প্রতিবেশি চাচাতো ভাইদের সাথে মাহফুজারের জমিজমা নিয়ে বিরোধ আদালত পর্যন্ত গড়ায়।

জমি নিয়ে বিরোধের জেরে মাহাফুজার খুন হয়েছেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। হত্যায় জড়িত সন্দেহে পুলিশ তিন ব্যক্তিকে আটকের কথা শিকার করলেও তাদের পরিচয় প্রকাশ করেনি। খুনের বদলা নিতে আবার সংঘর্ষের আশঙ্কায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। অনেকে লুট আতঙ্কে বাড়ি থেকে গৃহস্থালী সামগ্রী, গবাদিপশু ও মূল্যবান মালপত্র সরিয়ে নিচ্ছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
২৯ জুন মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মহম্মদপুর থানার ডিউটি অফিসার সাইদুর রহমান আমাদের প্রতিনিধিকে জানান, মাহফুজারের সুরতহাল প্রতিবেদন করে মরদেহ ময়নাতদন্তের জন্য মাগুরার মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন ৪জনকে আটক করা হয়েছে।এখনো কোনো মামলা হয়নি,তবে মামলার প্রক্রিয়া চলছে।
মাহফুজারের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম