1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রংপুরে ঘাঘট নদীতে দুই ভাইবোনের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

রংপুরে ঘাঘট নদীতে দুই ভাইবোনের মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৭৭ বার
???????????????????????????????????????????????????????

রংপুর ব্যুরোঃ

রংপুরে ঘাঘট নদীতে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা খালাতো ভাইবোন। রোববার দুপুরে নগরীর হাজিরহাট থানা এলাকার গঙ্গাহরি গ্রামে এই ঘটনা ঘটে।
মেট্রোপলিটন হাজিরহাট থানার ওসি (তদন্ত) রাজেস কুমার চক্রবর্তী জানিয়েছেন, গঙ্গাহরি গ্রামের মৃত লতিফুর রহমানের মেয়ে নাজমুন নাহার লিটু (১০) ও গঙ্গাচড়া উপজেলার কোলকোন্দ ইউনিয়নের আরিফুর রহমানের ছেলে আব্দুল্লাহ (১২) গঙ্গাহরি গ্রামে ঘাঘট নদীতে গোসল করতে নেমে পানিতে তলিযে যায়। পরে এলাকাবাসি তাদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিযে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আব্দুল্লাহ ক’দিন আগে খালার বাড়ি গঙ্গাহরি গ্রামে বেড়াতে আসে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম