1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
৯১৫ জন গৃহহীন পরিবারের মাঝে ঘর ও জমির কাগজ প্রদান - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ –

৯১৫ জন গৃহহীন পরিবারের মাঝে ঘর ও জমির কাগজ প্রদান

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার লালমনিরহাট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৯২ বার

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের ২য় পর্যায়ে লালমনিরহাটে ৯১৫জন পরিবারকে জমি ও ঘর প্রদান করা হয়েছে। রোববার (২০ জুন) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্স’ এর মাধ্যমে সারাদেশে এ কার্যক্রেেমর উদ্বোধন করেন।

এর পরেই লালমনিরহাট সদর উপজেলা পরিষদ হল রুমে গৃহহীন পরিবারদের মাঝে আনুষ্ঠানিকভাবে গৃহ ও জমি প্রদানের কাগজপত্র হস্তান্তর করা হয়। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান, স্থানীয় সরকারের উপ পরিচালক রফিকুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামীগ সদস্য সফুরা বেগম রুমি, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়, সদর থানার ওসি শাহাআলম, সমাজসেবক কবি ফেরদৌসী বেগম বিউটিসহ উপকারভোগী গন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম