1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হলো হাটহাজারী - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হলো হাটহাজারী

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৩০৯ বার

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (বালক অনুর্দ্ধ-১৭) এর চট্টগ্রাম উত্তর জেলা জোনের ফাইনালে আজ ফটিকছড়ি উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে হাটহাজারী উপজেলা।

চট্টগ্রাম নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে আজ শুক্রবার বিকেলে অনুষ্ঠিত ফাইনাল খেলায় হাটহাজারী উপজেলা পার্শ্ববর্তী ফটিকছড়ি উপজেলা কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমীন, সাধারণ সম্পাদক মো. জাফর মেম্বার, কমিটির অন্যান্য নেতৃবৃন্দসহ শত শত দর্শকের আনন্দ উল্লাসে এই জয়ে চট্টগ্রাম স্টেডিয়াম প্রাঙ্গণ মুখরিত হয়ে উঠে। খেলোয়াড়দের উজ্জীবিত করে তোলে সকলে। পরে ফটোশেসনে অংশ নেয় অনেকে প্লেয়ারদের সাথে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম