1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে পৃথক অভিযানে ৮৬ কেজি গাঁজা ও ভারতীয় মদসহ আটক-৫ | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পুলিশিংসেবা ডিজিটালাইজেশনে সিএমপির নতুন উদ্যোগ” ‘বডি ওর্ন ক্যামেরা” সাতকানিয়ায় “মদিনা নগর কল্যাণ সোসাইটি”র বৃক্ষ রোপণ কর্মসূচী যদি করেন ভাই চালাকি, পরে বুঝবেন এর জ্বালা কী! নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ শ্রীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতার ইন্তেকাল

চৌদ্দগ্রামে পৃথক অভিযানে ৮৬ কেজি গাঁজা ও ভারতীয় মদসহ আটক-৫

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৪০ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে রোববার সন্ধ্যা থেকে সোমবার দুপুর পর্যন্ত ডিবি পুলিশ, বিজিবি ও থানা পুলিশের পৃথক অভিযানে ৮৬ কেজি গাাঁজা ও ৩ বোতল ভারতীয় মদ সহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা শালুকিয়া গ্রামে ডিবি পুলিশের এক বিশেষ অভিযানে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মাসুদ রানা প্রকাশ গোলাম রসুলকে ৭৪ কেজি গাঁজা সহ আটক করা হয়। আটককৃত গোলাম রসুল (৫২) উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা শালুকিয়া গ্রামের মৃত জুলফু মিয়ার ছেলে। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সোমবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল আজিম।

জানা গেছে, দীর্ঘদিন ধরে গোলাম রসুল ভদ্রতার মুখোশ পড়ে বিভিন্ন পন্থায় এলাকায় মাদক ব্যবসা করে আসছিলো। গোলাম রসুলকে আটক করায় গোয়েন্দা পুলিশকে ধন্যবাদ জানিয়েছে স্থানীয়রা।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, ‘রোববার রাতে ডিবি পুলিশ বাদি হয়ে গোলাম রসুল নামের এক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে থানায় একটি মামলা দায়ের করেছে’।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে উপজেলার কালিকাপুর ইউনিয়নের বদরপুর গ্রামে পিকআপে করে মাদক পরিবহনবকালে ৯ কেজি গাঁজা ও তিন বোতল ভারতীয় মদসহ তিনজনকে আটক করেছে বিজিবি। আটককৃতরা হলো: ঢাকা জেলার নবাবগঞ্জ থানার চকশিংহরা গ্রামের কিতাব মোল্লার ছেলে মো: সজীব (২২), টাঙ্গাইল জেলার সাভার থানার কোনাবাড়ি এলাকার আবুল কালামের ছেলে জীবন (১৮) এবং রংপুর জেলার পীরগাছা থানার হারাজিচালনিয়া এলাকার মো: সাইফুলের ছেলে মো: ইমন হোসেন (১৭)। তথ্যটি নিশ্চিত করেন শিবের বাজার বিজিবি ক্যাম্প কমান্ডার মো: মনিরুজ্জামান। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে।

অপরদিকে থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলার উজিরপুর ইউনিয়নের শীতলিয়া গ্রাম থেকে মো: বাবুল মিয়া (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে ৩ কেজি গাঁজা সহ আটক করা হয়েছে। তথ্যটি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার এসআই মো: মনির হোসেন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজাসহ বাবুল নামে একজনকে আটক করা হয়। থানায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে তাকে প্রেরণ করা হয়েছে’।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম