1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে প্রধানমন্ত্রীর উপহার সকল ইউনিয়নে বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

তিতাসে প্রধানমন্ত্রীর উপহার সকল ইউনিয়নে বিতরণ

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৩৬ বার

কুমিল্লার তিতাস উপজেলায় করোনা মহামারিতে কর্মহীন হয়ে পরা বিভিন্ন পেশাজীবি মানুষের মাঝে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাল, ডাল, তেল ও লবন বিতরণ করা হয়েছে।

রবিবার (৪ জুলাই) দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ রাশেদা আক্তারর সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার ৯টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের হাতে চাল-২.৫ টন, ডাল-২২৫০ কেজি, লবন-২২৫০ প্যাকেট, তেল-২২৫০ লিটার তোলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, সাধারণ সম্পাদক ও কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসীন ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর নবী, জগতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, সাতানি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাতানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক সরকার প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম