1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় করোনায় ৮ জন শনাক্ত ১ জনের মৃত্যু ও সরকারি নির্দেশনা অমান্য করায় ১৩ জনকে জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

ধর্মপাশায় করোনায় ৮ জন শনাক্ত ১ জনের মৃত্যু ও সরকারি নির্দেশনা অমান্য করায় ১৩ জনকে জরিমানা

মহি উদ্দিন আরিফ ধর্মপাশা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৯২ বার

সুনামগঞ্জের ধর্মপাশায় গত ২৪ ঘন্টায় ১১ জনের কোভিড পরীক্ষায় ৮ জন করোনা পজিটিভ হয়েছেন এবং একজন মৃত্যুবরণ করেছেন। মৃত ব্যক্তির নাম দোলেনা আক্তার। স্বামী শওকত আলী। বিষয়টি নিশ্চিত করেছেন ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

লকডাউন চলাকালে তৃতীয় দিনে আজ শনিবার ধর্মপাশা সদরের মহদীপুর ও কান্দাপাড়ায় চায়ের দোকানে অকারণে আড্ডা দেওয়ার মাধ্যমে সরকারি নির্দেশনা অমান্য করা এবং স্বাস্থবিধি না মানায় মোবাইল কোর্টের মাধ্যমে ৭ টি মামলায় ১৩ জনকে ৬৬০০/ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনতাসির হাসান পলাশ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

তিনি উপজেলাবাসীকে বলেন, করোনা প্রতিরোধে দয়া করে সবাই বাসায় থাকুন। বিনাকারণে চায়ের দোকানে, বাজারে না আসার জন্য অনুরোধ করেন।

তিনি আরো বলেন করোনাকালীন বিধিনিষেধে কেউ কর্মহীন হয়ে খাবারের কষ্টে থাকলে ৩৩৩ তে কল করুন। আমরা যাচাই করে আপনাকে খাবার পৌঁছে দিব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম