1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে করোনা আক্রান্ত জেলা পুলিশ সুপার বদলি : সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ | দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নাঙ্গলকোটের কাকৈরতলা খন্দকার বাড়ির সামনের রাস্তায় জলাবদ্ধতা, চরম দুর্ভুগে জনজীবন ঘরে ঘরে জ্বর সর্দির রোগি, করোনা টেস্টে অনিহা চরম কষ্টে শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ তিনদিনের টানাবৃষ্টিতে শরণখোলার ১৩ হাজার পরিবার পানিবন্দি শিক্ষকতা পেশার সুযোগ-সুবিধা বাড়ানো জরুরি ধর্মপাশায় অগ্নিকান্ডে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি গহিরায় প্রধানমন্ত্রীর ঘোষিত ইউনিয়ন ভিক্তিক টিকা প্রদানে উৎসাহিত করণ সভা মাগুরার শ্রীপুরে ২০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০টি পালস্ অক্সিমিটার হস্তান্তর মীরসরাইয়ে সামীয়া ট্রেডিং নামে একটি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার আইনে জরিমানা আনোয়ারায় ৩৩৩ নম্বরে ফোনে ত্রাণ সহায়তা পেল কর্মহীন ১৩০ পরিবার ৫০ কেজি গাঁজাসহ পুলিশের এক সদস্য সহ গ্রেফতার ৪

নোয়াখালীতে করোনা আক্রান্ত জেলা পুলিশ সুপার বদলি : সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ

মাহবুবুর রহমান :
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৪৪ বার

করোনা ভাইরাস মোকাবেলায় নোয়াখালীতে করোনায় মানবিক পুলিশ সুপার হিসেবে পরিচিত আলমগীর হোসেনের করোনা আক্রান্ত অবস্থায় বদলী করায় নোয়াখালী জেলা জুড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া ও ক্ষোভ।

জানা যায়, গত জুলাইয়ে ১ তারিখে নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন স্বপরিবারে করোণা আক্রান্ত হন তিনি ও তার পরিবার। আক্রান্ত হওয়ার পর থেকে এখন পর্যন্ত হোম আইসোলেশন রয়েছেন তারা। এই অবস্থায় হঠাৎ তার বদলী আদেশ নোয়াখালী জেলার সামাজিক যোগাযোগ মাধ্যম ও সাধারণ মানুষের মধ্যে দখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

একটি ফেসবুকে স্ট্যাটাস দেখা যায়, একজন মানুষ করোনা আক্রান্ত হওয়ার মধ্য দিয়ে তার প্রতি সরকারের উচিত ছিল মানবিক সহানুভূতি প্রদর্শন করা সেটি না করে উল্টো তার বদলি আদেশ দেওয়ার মাধ্যমে তার প্রতি অমানবিক আচরণ করা হয়েছে।

উল্লেখ্য এসপি আলমগীর হোসেনসহ স্ত্রী, বড় ছেলে এবং গৃহপরিচারিকাসহ চারজন সংক্রমিত হয়েছেন। সবাই করোনা পজেটিভ হয়ে এখননো হোমআইশোলশনে আছেন।

এর আগে জেলায় কোভিভ-১৯ সংক্রমণের শুরু থেকেই এসপি আলমগীর হোসেন জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সঙ্গে যৌথভাবে কাজ করছিলেন। বিশেষ করে করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি ও পরিবারকে মানবিক সহায়তা প্রদান, লকডাউনকালে অসহায় ব্যক্তিদের মধ্যে ত্রাণ বিতরণ ও করোনার বিস্তার রোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম