1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পরিবেশ সুরক্ষিত রাখতে ৪০টি ডাস্টবিন দিল শরণখোলা শুভসংঘ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

পরিবেশ সুরক্ষিত রাখতে ৪০টি ডাস্টবিন দিল শরণখোলা শুভসংঘ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৬৫ বার

‘শুভ কাজে সবার পাশে’ এই ¯েøাগানের বাস্তব প্রতিফল ঘটিয়েছে বাগেরহাটের শরণখোলা শুভসংঘের বন্ধুরা। পরিষ্কার-পরিছ্ছন্নতা এবং এলাকার পরিবেশ সুরক্ষিত রাখতে ৪০টি ডাস্টবিন স্থাপনের উদ্যোগ নিয়েছেন তারা। শনিবার দুপুরে ডাস্টবিন স্থাপনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। উপজেলা পরিষদ চত্বর, রায়েন্দা বাজার, পাঁচরাস্তা মোড় ও বাজার এবং রাজৈর খেয়াঘাট এলাকায় ডাস্টবিনগুলো বসানো হবে। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের অর্থায়নে এই কর্মসূচী বাস্তবায়ন করা হয়।

শরণখোলা প্রেসক্লাব চত্বরে শুভসংঘের সভাপতি অধ্যাপক সাব্বির আহমেদ মুক্তার সভাপতিত্বে অনুষ্ঠিত এই উদ্বোধন অনুষ্ঠানে প্রাধন অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্ত এবং সম্মানিত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য ও সাউথখালী ইউপির চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন, এম সাইফুল ইসলাম খোকন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রায়েন্দা ইউপির চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার হেমায়েত উদ্দিন বাদশা, প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাউথখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ এবং রায়েন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সধারণ সম্পাদক জালাল আহম্মেদ রুমি।

অন্যদের মধ্যে শুভসংঘের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান তালুকদার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠের প্রতিনিধি মহিদুল ইসলাম, প্রেসক্লাবের সহসভাপতি আব্দুর রাজ্জাক তালুকদার, নির্বাহী সদস্য সাংবাদিক নজরুল ইসলাম আকন, আমিনুল ইসলাম সাগর, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সদস্য জিয়াউল হাসান তেনজিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, শুভসংঘের কোষাধ্যক্ষ সাকের ইসলাম, সদস্য মাস্টার মাসুম বিল্লাহ, রাসেল আহমেদ, রেজাউল ইসলাম রাজু, শামীম হাসান, আব্দুল্লাহ আল মামুন, নইন আবু নাঈম, শেখ নাজমুল প্রমুখ।
শরণখোলা শুভসংঘের সভাপতি সাব্বির আহমেদ মুক্তা ও সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান তালুকদার জানান, পরবর্তীতে উপজেলার চারটি ইউনিয়নের প্রধান প্রধান বাজার ও গুরুত্বপূর্ণ এলাকায় একই ধরণের ডাস্টবিন স্থাপনের উদ্যোগ নেওয়া হবে। এছাড়া, উপজেলার ৬৩ কিলোমিটার বেড়িবাঁধে তালের বীজ লাগানোর পরিকল্পনা রয়েছে। এবছর কমপক্ষে এক হাজার বীজ বপনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এসব সামাজিক উদ্যোগ বাস্তবায়নের জন্য সমাজের দানশীল ব্যক্তিদের সার্বিক সহযোগিতা আশা করেন তারা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম