1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বরুড়ার লক্ষীপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

বরুড়ার লক্ষীপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার।।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৪০ বার

বরুড়ার লক্ষীপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ করা হিয়েছে। ১৪ জুলাই(বুধবার) ও ১৫ জুলাই(বৃহস্পতিবার) এ কার্যক্রম পরিচালিত হয়। উপহার সামগ্রী ছিল ১০ কজি চাল,২ কেজি আলু ও ১লিটার তৈল।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসারে প্রতিনিধি ও সংশ্লিষ্ট ইউনিয়নে ট্যাগ অফিসার। বিতরণ কর্যক্রমে সার্বিকভাবে সহযোগিতা করেন সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম।
আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ আবুল হাসেম, সাধারণ সম্পাদক মোঃ রহমতুল্লাহ, ইউনিয়ন পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, সৈয়দ আহমেদ বাবলু, আউয়ালসহ সংশ্লিষ্ট সদস্যগণ।

ইউনিয়ন চেয়ারম্যান নুরুল ইসলাম জানান, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী সুন্দর ভাবে বিতরণ করছি। আমার সাথে আমার ইউপি সদস্যরাও সহায়তা করছেন। কারও যদি লাইনে দাঁড়িয়ে উপহার সামগ্রী নিতে অসুবিধা হয় তবে আমরা বাড়ি পৌছানোর ব্যবস্থাও করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম