1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে কঠোর লকডাউন বাস্তবায়নে কার্যকর ভূমিকায় প্রশাসন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

মাগুরার শ্রীপুরে কঠোর লকডাউন বাস্তবায়নে কার্যকর ভূমিকায় প্রশাসন

মোঃ সাইফুল্লাহ
  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১২৬ বার

মাগুরাসহ সারাদেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় কঠোর লকডাউন বাস্তবায়নে কার্যকর ভূমিকা পালন করছে মাগুরার শ্রীপুর উপজেলা প্রশাসন।
এরই অংশ হিসেবে কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে ২জুলাই শুক্রবার সকাল থেকে উপজেলার গুরুত্বপূর্ণ স্থানসহ বিভিন্ন বাজারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক অভিযান পরিচালিত হচ্ছে। উপজেলা সদর, খামারপাড়া লাঙ্গলবাঁধ,গয়েশপুর, কালিনগর বাজারসহ বিভিন্ন বাজারে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা-উল-জান্নাহ’র নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনার সময় সেনাবাহিনী,পুলিশ, আনসার ও স্ব- স্ব এলাকার গ্রাম পুলিশের সদস্যরা উপস্হিত ছিলেন।
এ সময় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক বিহীন চলাচলরত ব্যক্তি ও বিভিন্ন যানবাহনের চালক,ও বিনা প্রয়োজনে ঘর থেকে বাইরে বেরুনোর অপরাধসহ বিভিন্ন অপরাধে ভিন্ন -ভিন্ন ধারায় জরিমানা করা হয়।
পাশাপাশি যথাযথ নিয়ম না মানায় কয়েকজনকে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়।

এ ছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্যান চালক ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা- উল- জান্নাহ বলেন, করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় সরকার কতৃক ঘোষিত কঠোর লকডাউনের আজ দ্বিতীয় দিন। করোনা পরিস্হিতি যতদিন স্বাভাবিক না হবে ততদিন আমাদের এ অভিযান অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম