1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে কঠোর লকডাউন বাস্তবায়নে কার্যকর ভূমিকায় প্রশাসন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

মাগুরার শ্রীপুরে কঠোর লকডাউন বাস্তবায়নে কার্যকর ভূমিকায় প্রশাসন

মোঃ সাইফুল্লাহ
  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৮৮ বার

মাগুরাসহ সারাদেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় কঠোর লকডাউন বাস্তবায়নে কার্যকর ভূমিকা পালন করছে মাগুরার শ্রীপুর উপজেলা প্রশাসন।
এরই অংশ হিসেবে কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে ২জুলাই শুক্রবার সকাল থেকে উপজেলার গুরুত্বপূর্ণ স্থানসহ বিভিন্ন বাজারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক অভিযান পরিচালিত হচ্ছে। উপজেলা সদর, খামারপাড়া লাঙ্গলবাঁধ,গয়েশপুর, কালিনগর বাজারসহ বিভিন্ন বাজারে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা-উল-জান্নাহ’র নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনার সময় সেনাবাহিনী,পুলিশ, আনসার ও স্ব- স্ব এলাকার গ্রাম পুলিশের সদস্যরা উপস্হিত ছিলেন।
এ সময় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক বিহীন চলাচলরত ব্যক্তি ও বিভিন্ন যানবাহনের চালক,ও বিনা প্রয়োজনে ঘর থেকে বাইরে বেরুনোর অপরাধসহ বিভিন্ন অপরাধে ভিন্ন -ভিন্ন ধারায় জরিমানা করা হয়।
পাশাপাশি যথাযথ নিয়ম না মানায় কয়েকজনকে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়।

এ ছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্যান চালক ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা- উল- জান্নাহ বলেন, করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় সরকার কতৃক ঘোষিত কঠোর লকডাউনের আজ দ্বিতীয় দিন। করোনা পরিস্হিতি যতদিন স্বাভাবিক না হবে ততদিন আমাদের এ অভিযান অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম