1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে কঠোর লকডাউন বাস্তবায়নে কার্যকর ভূমিকায় প্রশাসন | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পুলিশিংসেবা ডিজিটালাইজেশনে সিএমপির নতুন উদ্যোগ” ‘বডি ওর্ন ক্যামেরা” সাতকানিয়ায় “মদিনা নগর কল্যাণ সোসাইটি”র বৃক্ষ রোপণ কর্মসূচী যদি করেন ভাই চালাকি, পরে বুঝবেন এর জ্বালা কী! নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ মাগুরার শ্রীপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির বোনের ইন্তেকাল

মাগুরার শ্রীপুরে কঠোর লকডাউন বাস্তবায়নে কার্যকর ভূমিকায় প্রশাসন

মোঃ সাইফুল্লাহ
  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৭৩ বার

মাগুরাসহ সারাদেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় কঠোর লকডাউন বাস্তবায়নে কার্যকর ভূমিকা পালন করছে মাগুরার শ্রীপুর উপজেলা প্রশাসন।
এরই অংশ হিসেবে কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে ২জুলাই শুক্রবার সকাল থেকে উপজেলার গুরুত্বপূর্ণ স্থানসহ বিভিন্ন বাজারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক অভিযান পরিচালিত হচ্ছে। উপজেলা সদর, খামারপাড়া লাঙ্গলবাঁধ,গয়েশপুর, কালিনগর বাজারসহ বিভিন্ন বাজারে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা-উল-জান্নাহ’র নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনার সময় সেনাবাহিনী,পুলিশ, আনসার ও স্ব- স্ব এলাকার গ্রাম পুলিশের সদস্যরা উপস্হিত ছিলেন।
এ সময় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক বিহীন চলাচলরত ব্যক্তি ও বিভিন্ন যানবাহনের চালক,ও বিনা প্রয়োজনে ঘর থেকে বাইরে বেরুনোর অপরাধসহ বিভিন্ন অপরাধে ভিন্ন -ভিন্ন ধারায় জরিমানা করা হয়।
পাশাপাশি যথাযথ নিয়ম না মানায় কয়েকজনকে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়।

এ ছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্যান চালক ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা- উল- জান্নাহ বলেন, করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় সরকার কতৃক ঘোষিত কঠোর লকডাউনের আজ দ্বিতীয় দিন। করোনা পরিস্হিতি যতদিন স্বাভাবিক না হবে ততদিন আমাদের এ অভিযান অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম