1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে রাষ্ট্রীয় মর্যাদায় ২বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

মাগুরার শ্রীপুরে রাষ্ট্রীয় মর্যাদায় ২বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

মােঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২৪৮ বার

মাগুরার শ্রীপুর উপজেলায় রাষ্ট্রীয় মর্যাদায় ২ বীর মুক্তিযোদ্ধার দাফন ৩জুলাই শনিবার বেলা ১১টায় সম্পন্ন হয়েছে। শ্রীপুর উপজেলার হরিন্দী গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও শ্রীপুর প্রেস ক্লাবের উপদেষ্টা মিঞা শাহাদত হোসেন শুক্রবার সাড়ে ৫টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার বেলা ১০ টায় রাষ্ট্রীয় মর্যাদায় নামাজে জানাজা শেষে তাকে গ্রাম্য কবরস্থানে দাফন করা হয়েছে। সহকারী কমিশনার (ভূমি) হাসিনা মমতাজ হরিন্দী ঈদগাহ ময়দানে গার্ড অব অনার প্রদান করেন।

অপরদিকে উপজেলার বরিশাট গ্রামের বিশিষ্ট সমাজ সেবক, শ্রীকোল ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য, বীর মুক্তিযোদ্ধা ও শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিনের পিতা আলহাজ্ব কাজী জিল্লুর রহমান ৩জুলাই শনিবার রাত ১ টার দিকে বার্ধক্যজনিত কারণে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৭২) বছর। তিনি স্ত্রী, ৩ পুত্র, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার বেলা ১১ টায় রাষ্ট্রীয় মর্যাদায় নামাজে জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে দাফন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ স্থানীয় খেলার মাঠে গার্ড অব অনার প্রদান করেন। গার্ড অফ অনার শেষে বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ আব্দুল মতিনের ঈমামতিত্বে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যন মোঃ মিজানুর মোল্লা, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সিনিয়র সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমানসহ উপজেলার বিভিন্ন এলাকা উলামায়ে কেরামগণ ও বীর মুুক্তিযোদ্ধাগণসহ ধর্মপ্রাণ মুসলমানেরা জানাজায় অংশ নেন।
শ্রীপুরের এই দুই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড, সাইফুজ্জামান শিখর, উপাজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ ও শ্রীপুর প্রেস ক্লাব গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম