1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় করোনায় ক্ষতিগ্রস্থ ৩৮০ জনের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

মাগুরায় করোনায় ক্ষতিগ্রস্থ ৩৮০ জনের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ

মোঃ সাইফুল্লাহ ; মাগুরা প্রতিনিধি/
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৫১ বার

মাগুরায় করোনা ভাইরাসের প্রার্দুভাবে ক্ষতিগ্রস্থ ডেকোরেটর মিস্ত্রি ও বাবুর্চিসহ ৩৮০ জনের মাঝে ১২জুলাই সোমবার সকালে শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার মানবিক সহায়তার ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। মাগুরা জেলা প্রশাসনের আয়োজনে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মানবিক সহায়তার ত্রান সামগ্রী বিতরণ করেন।

এ সময় জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম ও যুবলীগের আহবায়ক ফজলুর রহমান উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জানানো হয়, করোনাকালীন সময়ে জেলা প্রশাসন জেলার বিভিন্ন এলাকায় অসহায়, দুস্থ, কর্মহীন হয়ে পাড়া মানুষের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম