1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাদার্শা ইউনিয়নে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া নগদ অর্থ বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

মাদার্শা ইউনিয়নে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া নগদ অর্থ বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৩৭ বার

সাতকানিয়া উপজেলা মাদার্শা ইউনিয়নে করোনা ভাইরাসের কারনে ঘরবন্দি অসহায়, দুঃস্থ, গরীব ও কর্মহীন ৩’শ ৭৫ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার নগদ অর্থ ১০০০টাকা করে বিতরণ করা হয়েছে।

আজ সোমবার বিকাল ৩টায় মাদার্শা ইউনিয়ন পরিষদ মাঠে এ নগদ অর্থ বিতরণ করেন মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাতকানিয়া উপজেলা যুবলীগ সিনিয়র যুগ্ম আহবায়ক আ.ন.ম সেলিম চৌধুরী।

এই ইউনিয়নে ৩শ ৭৫ অসহায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নগদ অর্থ ১হাজার টাকা করে মোট ৩ লাখ ৭৫ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা যুবলীগ নেতা ও ইউপি সদস্য আবুল হোসেন মনু,মোহাম্মদ হারুন, ফয়েজ আহমদ, নুরু আহমদ কালু, ইজ্জত আলী, মুহাম্মদ হাসেম,মুহাম্মদ পেঠান,মাদার্শা ইউনিয়নের দায়িত্ব রত ট্যাগ অফিসার মারুফ হোসেন,মাদার্শা ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ হাসান,ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন বেলাল, ও ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম