1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মান্দায় অবৈধ বৈদ্যুতিক তারে জড়িয়ে ২জনের মর্মান্তিক মৃত্যু | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পুলিশিংসেবা ডিজিটালাইজেশনে সিএমপির নতুন উদ্যোগ” ‘বডি ওর্ন ক্যামেরা” সাতকানিয়ায় “মদিনা নগর কল্যাণ সোসাইটি”র বৃক্ষ রোপণ কর্মসূচী যদি করেন ভাই চালাকি, পরে বুঝবেন এর জ্বালা কী! নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ শ্রীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতার ইন্তেকাল

মান্দায় অবৈধ বৈদ্যুতিক তারে জড়িয়ে ২জনের মর্মান্তিক মৃত্যু

কাজী কামাল হোসেন, নওগাঁ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩০ বার

নওগাঁর মান্দায় অবৈধ বৈদ্যুতিক তারে জড়িয়ে আম্বিয়া বেগম (৪০) এবং রোমান হোসেন(৮) নামে ২জনের মৃত্যু হয়েছে।

ঘটনাটি বৃহস্পতিবার(১৫ জুলাই) বিকেলে মান্দা উপজেলার কুশুম্বা ইউনিয়নের মান্দা কোলার বিলে ঘটেছে।

নিহত আম্বিয়া উপজেলার বড়পই গ্রামের ইব্রাহিম হোসেনের স্ত্রী এবং রোমান হোসেন একই এলাকার রফিকুল ইসলামের ছেলে। সম্পর্কে তারা ফুপু এবং ভাতিজা।

স্থানীয় সূত্রে এবং মান্দা থানার এসআই জাহিদ হোসেন জানান, মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এমদাদুল হক মোল্লার ছেলে মাহফুজুর রহমান মোল্লা খুদিয়া ডাঙ্গা মৎস্য সমবায় সমিতির সভাপতি বিলাশ চন্দ্রের নিকট থেকে সাব-লিজ নিয়ে উপজেলার মান্দা কোলার বিলে মাছ চাষ করছিলেন। একাজের জন্যে তিনি বৈদ্যুতিক সংযোগ টেনে বৈদ্যুতিক বাতি সহ বিভিন্ন কাজে ব্যবহার করে আসছিলেন। হঠাৎ করেই আজ এই বৈদ্যুতিক তারে জড়িয়ে তারা মৃত্যু বরণ করেছেন।

এবিষয়ে একাধিকবার মুঠো ফোনে কল দিলেও অভিযুক্ত মাহফুজুর রহমান ফোন রিসিভ করেননি(০১৭১৫১৪০০৪৭)।

মান্দা উপজেলার পল্লীবিদ্যু সমিতির ডিজিএম সাইদুজ্জামান জানান, আমার জানামতে ঐ বিলে মাছ চাষের জন্যে বৈধ ভাবে কোন প্রকার বৈদ্যুতিক সংযোগ দেয়া হয়নি। এখানে যদি কোন প্রকার বৈদ্যুতিক সংযোগ থাকে তবে তা সম্পূর্ণ অবৈধ। ঘটনাটি জানার সাথে সাথে আমি পল্লী বিদ্যুতায়ন বোর্ডের লোক পাঠিয়েছি তারা এখনো সেখানেই আছেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিনুর রহমান জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এবিষয়ে এখন পর্যন্ত থানায় লিখিত ভাবে কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইন গত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম