1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মোশাররফ পুত্রের জন্মদিনে করেরহাটে গাছের চারা বিতরণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত | দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারীদের মাঝে ত্রাণ বিতরণে চট্টগ্রাম জেলা প্রশাসক দৈনিক ডাক প্রতিদিনের সম্পাদক আর নেই। বনানীতে টিবিএল ফুডের প্রথম সাধারন সভা অনুষ্ঠিত খুলল শিল্পকারখানা চাপে শ্রমিকরা __ দ্রুত শ্রমিকদের টিকা দিতে হবে শ্রীনগরে মসজিদের টাকা আত্মসাৎ এর অভিযোগ সভাপতি’র বিরুদ্ধে সাংবাদিক হাবিব আল জালালের ইন্তেকাল শ্রীনগরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন আশুরোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর ভাই রফিকুল ইসলামের ইন্তেকাল চৌদ্দগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নে নজরুল সংঘ কমিটি গঠন

মোশাররফ পুত্রের জন্মদিনে করেরহাটে গাছের চারা বিতরণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মীরসরাই প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২৪ বার

মীরসরাইয়ে এর সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর ঘর আলো করে ৮ জুলাই ১৯৭০ সালে জন্ম নেন চট্টগ্রামের আলোকিত মানুষ, জনপ্রিয় রাজনীতিবিদ মাহবুবুর রহমান রুহেল।
মীরসরাইয়ের আগামীর স্বপ্ন, সারথি বীর চট্টলার আওয়ামী রাজনীতি অভিভাবক জননেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মহোদয়ের সুযোগ্য উত্তরসুরী বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল এর ৫১তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন এর পক্ষ থেকে করেরহাটস্থ সকল সামাজিক সংগঠনের মাঝে বিভিন্ন প্রজাতির চারা বিতরণ এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ৯ই জুলাই (শুক্রবার) বিকেলে করেরহাট কে.এম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে করেরহাট ছাত্রলীগ কর্মীদের উপস্থিতিতে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের হাতে গাছের চারা তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রনেতা মেহেদী হাসান তানভীর,আরিফুল ইসলাম মাহিম, ইকবাল সুমন, জিয়াউল তারেক তুষার, শামিম ওসমান, নুরুল মোমিন, মোঃসোহাগ, জাহেদ রাফি, রনি, পান্থ, শুভ, ওসমান,জিসান, ওমর ফারুক,জাহেদ, সোহেল,তারেক, সোহাগ,রাব্বী সহ ১-৯ ওয়ার্ডের ছাত্রলীগের নেত্রীবৃন্দ।

এছাড়াও ১নং করেরহাট ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে কেক কাটা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে জনাব মাহবুবুর রহমান রুহেলের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

ছাত্রনেতা মেহেদী হাসান তানভির বলেন, আমাদের আগামীর কান্ডারী তরুণ প্রজন্মের আইডল মাহবুবুর রহমান রুহেল এর হাতকে শক্তিশালী করতে আমরা ছাত্রলীগ কর্মীরা একতাবদ্ধ। আমরা সব সময় উনার সাথে আছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম