1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মোশাররফ পুত্রের জন্মদিনে করেরহাটে গাছের চারা বিতরণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

মোশাররফ পুত্রের জন্মদিনে করেরহাটে গাছের চারা বিতরণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মীরসরাই প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৪৮ বার

মীরসরাইয়ে এর সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর ঘর আলো করে ৮ জুলাই ১৯৭০ সালে জন্ম নেন চট্টগ্রামের আলোকিত মানুষ, জনপ্রিয় রাজনীতিবিদ মাহবুবুর রহমান রুহেল।
মীরসরাইয়ের আগামীর স্বপ্ন, সারথি বীর চট্টলার আওয়ামী রাজনীতি অভিভাবক জননেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মহোদয়ের সুযোগ্য উত্তরসুরী বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল এর ৫১তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন এর পক্ষ থেকে করেরহাটস্থ সকল সামাজিক সংগঠনের মাঝে বিভিন্ন প্রজাতির চারা বিতরণ এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ৯ই জুলাই (শুক্রবার) বিকেলে করেরহাট কে.এম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে করেরহাট ছাত্রলীগ কর্মীদের উপস্থিতিতে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের হাতে গাছের চারা তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রনেতা মেহেদী হাসান তানভীর,আরিফুল ইসলাম মাহিম, ইকবাল সুমন, জিয়াউল তারেক তুষার, শামিম ওসমান, নুরুল মোমিন, মোঃসোহাগ, জাহেদ রাফি, রনি, পান্থ, শুভ, ওসমান,জিসান, ওমর ফারুক,জাহেদ, সোহেল,তারেক, সোহাগ,রাব্বী সহ ১-৯ ওয়ার্ডের ছাত্রলীগের নেত্রীবৃন্দ।

এছাড়াও ১নং করেরহাট ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে কেক কাটা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে জনাব মাহবুবুর রহমান রুহেলের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

ছাত্রনেতা মেহেদী হাসান তানভির বলেন, আমাদের আগামীর কান্ডারী তরুণ প্রজন্মের আইডল মাহবুবুর রহমান রুহেল এর হাতকে শক্তিশালী করতে আমরা ছাত্রলীগ কর্মীরা একতাবদ্ধ। আমরা সব সময় উনার সাথে আছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম