1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে পাহাড়ী চোলাই মদসহ এক উপজাতীয় মহিলাকে আটক - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২২ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বৃক্ষ নিধন- পরিবেশ ও জীববৈচিত্র্য হুমকির মুখে চন্দনাইশ সাতবাড়িয়াতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের গণসংযোগ ঈদগাঁওতে নির্বাচনী সহিংসতায় লবণ চাষী নিহত চন্দনাইশে কাঞ্চানাবাদ ইউনিয়নে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও. সোলাইমান ফারুকীর গণসংযোগ  আনোয়ারায় ভূমি অফিসে সেবাগ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকার জন্য হয়রানি করে জুনায়েদ উদ্দীন মাগুরায় আশা শিক্ষা কর্মসূচি‘র অধীনে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ ঠাকুরগাঁওয়ে হোটেলে খেতে গিয়ে দায়িত্ব থেকে প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত

রাউজানে পাহাড়ী চোলাই মদসহ এক উপজাতীয় মহিলাকে আটক

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ১৪২ বার

রাউজান পুলিশের একটি দল চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কে দায়িত্ব পালন কালে পাহাড়ী চোলাই মদসহ এক উপজাতীয় মহিলাকে আটক করেছেন। গত ২৭ জুলাই মঙ্গলবার তাকে আটক করে বলে পুলিশ জানিয়েছেন। জানা যায়, রাঙ্গামাটি হতে চট্টগ্রাম অভিমুখে আসা চট্টগ্রাম-থ-১১-৫৩০৭ নম্বরের একটি সিএনজি অটোরিক্সাকে রাউজান রাবার বাগান গিরিছায়ার এলাকায় থামায়য় পুলিশ। এসময় পুলিশ তল্লাসী করলে মানুচিং মারমা প্রকাশ য়াচিং মারমা( (৩৮)কে মাদকসহ আটক করে। পুলিশ জানিয়েছেন তল্লাসী সময় সিএনজি অটো রিক্সা থেকে নেমে হাতে ব্যাগ নিয়ে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে তাকে মহিলা পুলিশ সদস্যরা আটক করে।

এসময় তার ব্যাগ তল্লাসী করে স্যালাইনের ব্যাগভর্তি ১৬ লিটার পাহাড়ী চোলাই মদ উদ্ধার করে। তার বিরুদ্ধে রাউজান থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানায় রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন । গতকাল ২৮ জুলাই বুধবার দুপুরে মাদক ব্যবসায়ী মানুচিং মারমাকে পুলিশ আদালতে সোর্পদ করা হয়েছে। মাদক ব্যবসায়ী মানুচিং রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার তারবুনিয়া এলাকার মৃত কাজইল্যা মারমার কন্যা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম