1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
স্বাস্থ্যবিধি মেনে চলুন গুইমারা উপজেলা আওয়ামীলীগের ত্রান বিতরণকালে কুজেন্দ্র লাল ত্রিপুরা এম পি। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

স্বাস্থ্যবিধি মেনে চলুন গুইমারা উপজেলা আওয়ামীলীগের ত্রান বিতরণকালে কুজেন্দ্র লাল ত্রিপুরা এম পি।

আবদুল আলী, গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২২০ বার

করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধিপাওয়ায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উদ্যোগে গুইমারা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে হত দরিদ্র পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।
খাগড়াছড়ির গুইমারায় দূস্থ ও হত দরিদ্র ১১০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি)
৬ জুন মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য মেমং মারমার সভাপতিত্বে গুইমারা সরকারি গভার্মেন্ট মডেল হাই স্কুল এর অডিটোরিয়াম হল রুমে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি) । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কংজুরী চৌধুরী। বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ত্রান সামগ্রী বিতরণকালে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, একে অপরের সহায়তায় পাশে থেকে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে ঘরে থাকুন,সুস্থ থাকুন,মহামারী অতিক্রম করে আবারো সুন্দর পৃথিবীতে বাঁচার স্বপ্ন নিয়ে সকলকে এগিয়ে যেতে হবে। সকলকে মাস্ক পরিধান ও সামাজিক দুরত্ব বজায় রাখার আহবান জানান।
চাউল , ডাল, তৈল, আলু, লবন, পেঁয়াজসহ ত্রান সামগ্রী দেওয়া হয়েছে।

এসব সামগ্রী হাতে পেয়ে খুশি অসহায় মানুষগুলো। তারা জানান, করোনা মহামারীর কষ্টে থাকা মানুষের মধ্যে আশা জাগাচ্ছে। এ সকল সামগ্রী পেয়ে কষ্টেও কিছুটা হলেও স্বস্থি পাচ্ছেন বলে মন্তব্য করেন দুস্থ মানুষরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম