1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
স্বাস্থ্যবিধি মেনে চলুন গুইমারা উপজেলা আওয়ামীলীগের ত্রান বিতরণকালে কুজেন্দ্র লাল ত্রিপুরা এম পি। | দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারীদের মাঝে ত্রাণ বিতরণে চট্টগ্রাম জেলা প্রশাসক দৈনিক ডাক প্রতিদিনের সম্পাদক আর নেই। বনানীতে টিবিএল ফুডের প্রথম সাধারন সভা অনুষ্ঠিত খুলল শিল্পকারখানা চাপে শ্রমিকরা __ দ্রুত শ্রমিকদের টিকা দিতে হবে শ্রীনগরে মসজিদের টাকা আত্মসাৎ এর অভিযোগ সভাপতি’র বিরুদ্ধে সাংবাদিক হাবিব আল জালালের ইন্তেকাল শ্রীনগরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন আশুরোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর ভাই রফিকুল ইসলামের ইন্তেকাল চৌদ্দগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নে নজরুল সংঘ কমিটি গঠন

স্বাস্থ্যবিধি মেনে চলুন গুইমারা উপজেলা আওয়ামীলীগের ত্রান বিতরণকালে কুজেন্দ্র লাল ত্রিপুরা এম পি।

আবদুল আলী, গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১০২ বার

করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধিপাওয়ায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উদ্যোগে গুইমারা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে হত দরিদ্র পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।
খাগড়াছড়ির গুইমারায় দূস্থ ও হত দরিদ্র ১১০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি)
৬ জুন মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য মেমং মারমার সভাপতিত্বে গুইমারা সরকারি গভার্মেন্ট মডেল হাই স্কুল এর অডিটোরিয়াম হল রুমে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি) । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কংজুরী চৌধুরী। বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ত্রান সামগ্রী বিতরণকালে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, একে অপরের সহায়তায় পাশে থেকে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে ঘরে থাকুন,সুস্থ থাকুন,মহামারী অতিক্রম করে আবারো সুন্দর পৃথিবীতে বাঁচার স্বপ্ন নিয়ে সকলকে এগিয়ে যেতে হবে। সকলকে মাস্ক পরিধান ও সামাজিক দুরত্ব বজায় রাখার আহবান জানান।
চাউল , ডাল, তৈল, আলু, লবন, পেঁয়াজসহ ত্রান সামগ্রী দেওয়া হয়েছে।

এসব সামগ্রী হাতে পেয়ে খুশি অসহায় মানুষগুলো। তারা জানান, করোনা মহামারীর কষ্টে থাকা মানুষের মধ্যে আশা জাগাচ্ছে। এ সকল সামগ্রী পেয়ে কষ্টেও কিছুটা হলেও স্বস্থি পাচ্ছেন বলে মন্তব্য করেন দুস্থ মানুষরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম