1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় অগ্নিকান্ডে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

ধর্মপাশায় অগ্নিকান্ডে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি

মহি উদ্দিন আরিফ, ধর্মপাশা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৭০ বার

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার চামরদানি ইউনিয়নের দৌলতপুর গ্রামে অগ্নিকান্ডে এক ব্যবসায়ীর বসতঘর পুরে প্রায় আড়াই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে ওই গ্রামের তপু তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে জানা যায়।

জানা যায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে তিনি ঘুমাতে যান। রাত আড়াইটার দিকে তার মা আগুন থেকে তাকে ঘুম থেকে ডেকে তুলেন। এ সময় আগুন দ্রæত ছড়িয়ে যেতে থাকে। ফলে ঘরে থাকা আসবাবপত্র, ধান-চাল ধানসহ সবকিছু পুড়ে যায়। খবর পেয়ে চামরদানি ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওয়াসিল আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ইউপির পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারকে ৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এ ছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসানের নির্দেশে স্থানীয় দুর্যোগ ব্যবস্থপনা কার্যালয় থেকে ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ ছয় হাজার টাকা ও দুই বান টিন প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম