1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ইসলামী ব্যাংকের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ ও ফলের চারা বিতরণ। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

মাগুরায় ইসলামী ব্যাংকের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ ও ফলের চারা বিতরণ।

মোঃসাইফুল্লাহ/ মাগুরা প্রতিনিধি;
  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২১১ বার

মাগুরায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে নগদ টাকাসহ ত্রাণ সামগ্রী ও ফলের চারা বিতরণ করা হয়েছে।
১৪ জুলাই বুধবার বিকেলে ইসলামী ব্যাংক মাগুরা শাখা অফিসে এই ত্রাণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান।
ইসলামী ব্যাংক মাগুরা শাখার এভিপি ও শাখা প্রধান মোঃ ইফতেখার হোসেন আল মামুন এর সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য দেন এসপিও ও ম্যানেজার অপারেশন্স মো: খাইরুল আবেদীন । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পল্লী উন্নয়ন প্রকল্পের সহকারী প্রজেক্ট অফিসার মোঃ মতিউর রহমান।

আলোচনা শেষে করোনায় ক্ষতিগ্রস্থ পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যেদের মাঝে ত্রাণ সামগ্রী ও ফলের চারা বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল নগদ এক হাজার টাকা, ১০ কেজি চাল, ৩ কেজি সয়াবিনতেল , ২কেজি ডাল, ৩ কেজি আলু ২কেজি পিয়াজ, ১কেজি রসুন , ১০০ টাকার বিভিন্ন প্রকার মসলা ,১০টিমাক্স টি, ২টি সাবানসহ বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী ভর্তি প্যাকেট।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, করোনা মোকাবেলায় সরকার সময়োচিত পদক্ষেপ নিতে পারায় বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনা এখনও ভয়াবহ রুপ নিতে পারেনি। তিনি আরো বলেন, নিজের সুরক্ষা নিশ্চিত করতে পারলেই পরিবারসহ সমাজকে সুরক্ষিত রাখা সম্ভব। করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে ইসলামী ব্যাংক ত্রাণ বিতরণ করায় ব্যাংক কর্তৃপক্ষকে বিশেষ ভাবে ধন্যবাদ জানান।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানের সভাপতি ইসলামী ব্যাংক মাগুরা শাখা প্রধান মোঃ ইফতেখার হোসেন আল মামুন তার বক্তব্যে বলেন, বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী আজকের এই ত্রাণ বিতরণ করা হলেও ইসলামী ব্যাংক প্রতিষ্ঠা লগ্ন থেকেই যেকোনো দূর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। তিনি আরো ও বলেন, বৈশ্বিক করোনা মহামারিতে অসংখ্য মানুষ যখন বেকারত্ব হয়ে চরম খাদ্য সংকটে পড়েছে, ঠিক এমন সময়ে অসহায় মানুষের খাদ্য সহায়তা করতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড যে উদ্যোগ নিয়েছে তা মানবতার কল্যাণে ইতিহাস হয়ে থাকবে।
এ দূর্যোগে তিনি অন্যান্য ব্যাংকসহ সমাজের বিত্তবানদের করোনায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম