1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় অধিনায়ক আকবর হোসেন ফাউন্ডেশনের করোনা হেল্প লাইন উদ্বোধন ও মাছের পোনা অবমুক্তকরণ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

মাগুরায় অধিনায়ক আকবর হোসেন ফাউন্ডেশনের করোনা হেল্প লাইন উদ্বোধন ও মাছের পোনা অবমুক্তকরণ

মোঃ সাইফুল্লাহ;
  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ২৭০ বার

মাগুরায় “অধিনায়ক আকবর হোসেন ফাউন্ডেশন’ এর উদ্যোগে ২৬ জুলাই সোমবার দুপুরে করোনা হেল্প লাইন উদ্বোধন ও মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ প্রধান অতিথি হিসেবে সংগঠনটির খামারপাড়াস্থ কার্যালয়ে করোনা হেল্প লাইন উদ্বোধন ও বড়বিলা মাঠে ৫ লক্ষাধিক মাছের পোনা অবমুক্ত করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য ও হেল্প লাইন কার্যক্রমের প্রধান সমন্বয়ক আকবর হোসেন মিয়ার কনিষ্ঠ পুত্র শরিয়াত উল্লাহ রাজন, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, জেলা জীব বৈচিত্র্য ও বন্যপ্রাণী সংরক্ষণ কমিটির সভাপতি মোঃ সাইফুল্লাহ, আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল, টিম লিডার রিপন রাফি, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংগঠনের সদস্য জিহাদ মিয়া, মহসিন মোল্লা, রিপন মোল্লা, নূর ইসলাম, খান শাহরিয়ার খুশবু, তরুমিয়াসহ আরো অনেকে।
পরে উপজেলার বড়বিলের জলাশয়ে বিভিন্ন প্রজাতির ৫ লক্ষাধিক মাছের পোনা অবমুক্ত করা হয়।

মহান মুক্তিযুদ্ধে মাগুরার শ্রীপুর বাহিনী (আকবর বাহিনী) বীর মুক্তিযোদ্ধা অধিনায়ক মরহুম আকবার হোসেন মিয়ার নামে প্রতিষ্ঠিত অধিনায়ক আকবর হোসেন ফাউন্ডেশনের
হেল্প লাইন কার্যক্রমের প্রধান সমন্বয়ক শরিয়াত উল্লাহ রাজন জানান, ৬টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে কর্মসূচির শুরু করা হলো। আগামীতে আরো সংযোজন করা হবে। আমিও আমার পিতার মতো মানুষের পাশে থাকতে চাই।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ বলেন, মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. সাইফুজ্জামান শিখর মহোদয়ের পৃষ্ঠপোষকতায় ইতোমধ্যে উপজেলার করোনা রোগিদের অক্সিজেনসহ স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে একটি হটলাইন টিম তাদের কার্যক্রম শুরু করেছে। ‘৮৭ ফাউন্ডেশন’ ও ‘আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থা’ও এ লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তিনি আকবর হোসেন ফাউন্ডেশনের এ মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে উপজেলার বিত্তবানদের করোনাকালীন এ দুঃসময়ে গরীব, দুস্থ, অসহায় ও করোনা আক্রান্তদের পাশে এগিয়ে আসার জন্য উদাত্ত আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম