1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে চার ব্যবসাপ্রতিষ্ঠানে ১৬ হাজার টাকা জরিমানা, কঠোর নজরদারী প্রশাসনের - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১২ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা!

রাউজানে চার ব্যবসাপ্রতিষ্ঠানে ১৬ হাজার টাকা জরিমানা, কঠোর নজরদারী প্রশাসনের

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৭৬ বার

চট্টগ্রামের রাউজানে সরকারি বিধিনিষেধ অমান্য করায় চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
রোববার (৪ জুলাই ) দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ ও উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) সহকারী কমিশনার (ভূমি) অতীশ দর্শী চাকমা নেতৃত্বে র‌্যাব, পুলিশ ও আনসার সদস্যদের নিয়ে অভিযান পরিচালনা করে।

দিনমজুর, প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা দিয়েছেন উপজেলা প্রশাসন। নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ বলেন, সরকার ঘোষিত এক সপ্তাহব্যাপী লকডাউন বাস্তবায়নে চতুর্থ দিনে উপজেলার গহিরা চৌমুহনী বাজারসহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে গহিরা বাজারে সরকারি বিধিনিষেধ অমান্য করায় চার ব্যবসাপ্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ অভিযান চলমান থাকবে

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম