1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামেকের সামনে ফুটপাত ব্যবসায়ীদের দোকান নির্দেশ দিলেন জেলা প্রশাসন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

রামেকের সামনে ফুটপাত ব্যবসায়ীদের দোকান নির্দেশ দিলেন জেলা প্রশাসন

ইফতেখায়ের আলম:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ১৭৫ বার

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সামনের ফুটপাত দখলকারী ব্যবসায়ীদের ২০ মিনিটের মধ্যে ব্যবসা বন্ধের নির্দেশ দিলেন ভ্র্যাম্যমান আদালত। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় করোনা সংক্রমণ রোধে এই নির্দেশ দেন তিনি। এ সময় সেনাবাহিনীর সদস্যরা ভ্রাম্য্যমান ম্যাজিস্ট্রেট এর সাথে ছিলেন।
জানা যায়, করোনার অজুহাতে রামেক হাসপাতালের সামনে ফুটপাত দখল করে, অস্বাস্থ্যকর পরিবেশে চলছে রেস্তোরাঁর রমরমা ব্যবসা। এসব হোটেল গুলিতে শারীরিক দূরত্বে¡র বালাই নেই। মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধিও। ফলে করোনা রোগীর স্বজনদের কাছ থেকে সংক্রমণ ছড়ানোর আশংকা দেখা দিয়েছে। আর এই কারনেই দোকান বন্ধের নির্দেশ দিলেন প্রশাসন।
এর আগে গত (৬ জুলাই) মঙ্গলবার বেলা ১১টার দিকে এসব রেস্তোরাঁয় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। ওই সময় বিভিন্ন দোকান রেস্তোরাঁ মালিককে জরিমানা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম